৫০০ পরিবারের পাশে দাঁড়ালেন নায়ক সাইমন

47

করোনাভাইরাস এখন বিশ্বব্যাপী আতঙ্কের নাম। বাংলাদেশের মানুষও এ ভাইরাসের কারণে এখন ঘরবন্দি। দিনমজুররা পড়েছেন বিপাকে। ফুরিয়ে গেছে অনেকের ঘরের খাবার। এমন দুর্দিনে সেই সব দুস্থ মানুষদের সাহায্যে এগিয়ে এসেছে সরকার।

বেসরকারি ও ব্যক্তি উদ্যোগেও সহায়তা কার্যক্রম চলছে। এগিয়ে এসেছেন ঢাকাই সিনেমার তারকারাও। এবার সেই অসচ্ছল ও দিনমজুরদের পাশে দাঁড়াচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। পোড়ামন খ্যাত এই চিত্রনায়ক প্রায় ৫০০ পরিবারকে সহায়তা করার উদ্যোগ গ্রহণ করেছেন।

আজ থেকে ঢাকা ও তার আশেপাশের সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে খাবার বিতরণ করা শুরু করেছেন সাইমন। এই উদ্যোগে সাইমনের বন্ধুরাও তার পাশে এসে দাঁড়িয়েছেন বলে জানান নায়ক।

আরও পড়তে পারেন :  ভারত গেলেই গ্রেফতার হবেন গায়ক নোবেল

সাইমন বলেন, ‘আমরা খুঁজে খুঁজে দরিদ্র মানুষদেরকেই সহায়তা করব। যাতে প্রকৃত ভুক্তভোগীদের উপকার হয়। করোনাভাইরাসের কারণে সবাই ঘরে আটকে আছেন। বিশেষ করে যারা দিনে উপার্জন করে দিনে খান তারা বিপদে পড়েছেন। তাদের সহায়তা করার জন্য আমরা এই উদ্যোগ নিয়েছি।’

এ পর্যন্ত বাংলাদেশে মোট আক্রান্ত হয়েছেন ৪৯ জন। এর মধ্যে মারা গেছেন ৫ জন। এদিকে করোনা ভাইরাস যাতে আর না ছড়াতে পারে সে জন্য সরকার সারা দেশে ১০ দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে।

 

বিনিয়োগ বার্তা//এল//

 

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here