হাসিনার দিল্লী সফর ব্যর্থ : খালেদা

0
18

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা:

 বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাম্প্রতিক ভারত সফরকে চরম ব্যর্থ সফর হিসেবে আখ্যা দিয়ে বলেছেন, শেখ হাসিনার ভারত সফর কেবলমাত্র দেয়ার ও না পাওয়ার চরম ব্যর্থ সফর। ভারতের সঙ্গে সম্পাদিত চুক্তিতে জাতীয় স্বার্থ সংরক্ষণ করা হয়নি। খর্ব হয়েছে সার্বভৌমত্ব।

আজ (বুধবার) বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে খালেদা জিয়া বলেন, জনগণের দাবি স্বত্ত্বেও রামপালের বিষয়ে একটি কথাও বলেননি। মানুষকে আশা দিয়ে খালি হাতে ফিরে এসেছেন।

তিনি আরো বলেন, ভারত সফরের আগে দেশের নাগরিক সুশীল সমাজসহ কারো সঙ্গে আলাপ না করে চুক্তি ও সমঝোতার বিষয়গুলো নিয়ে গোপনীয়তা রক্ষা করা হয়েছে। চুক্তি ও সমঝোতা শেষে জনগণের আশঙ্কাই সত্য প্রমাণিত হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মেজর (অব) হাফিজ উদ্দিন, মেজর (অব) হাফিজ উদ্দিন, আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমান, আবদুল আউয়াল মিন্টু, আহমদ আজম খান, শওকত মাহমুদ, ডা এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, আমান উল্লাহ আমান, অধ্যাপক সুকমল বড়ুয়া, ২০ দলীয় জোট নেতা মেজর জেনারেল (অব) মো ইব্রাহিম, শফিউল আলম প্রধান, আন্দালিব রহমান পার্থ।

বিনিয়োগ বার্তা/মাসুদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here