সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্ত হাসপাতালে ২৫ কোটি টাকা দিলেন সালাহ

25

প্রথমে মনে হয়েছিল দুর্ঘটনা। মনে হয়েছিল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটিয়েছে গাড়ি। কিন্তু সেখানে বিস্ফোরণের পর বোঝা গেল, সম্ভবত এটি সন্ত্রাসী হামলা। সোমবার সকালে মিশরের রাজনীতি কায়রোতে জাতীয় ক্যান্সার ইনস্টিটিউটের ঠিক সামনে সে হামলায় নিহত হয়েছেন ২০ জন, আহত কমপক্ষে ৪৭।

লিভারপুল তারকা মোহাম্মদ সালাহ ইংল্যান্ডে থেকেই শুনেছেন প্রিয় মাতৃভূমিতে এমন সন্ত্রাসী হামলার কথা। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক টুইট করে তিনি সমবেদনা জানিয়েছেন নিহত ও ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি।

টুইটারে সালাহ লিখেছেন, ‘অনকোলজি ইনস্টিটিউট এলাকায় বিস্ফোরণের ঘটনায় ক্ষতিগ্রস্ত এবং তাদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা এবং পূর্ণ সমর্থন জানাচ্ছি।’

আরও পড়তে পারেন :  কাশ্মীরের বিমানবন্দর থেকে রাহুলকে ফেরত

নিজের দেশে এমন দুর্ঘটনা, খারাপ তো লাগবেই। তবে সালাহ শুধু সমবেদনা জানিয়েই দায়িত্ব শেষ করেননি। সন্ত্রাসী হামলার ঘটনায় হাসপাতালের ভেতরে কারও বড় ক্ষতি না হলেও ক্ষতিগ্রস্ত হয়েছে ভবন।

সালাহ সেই ক্যান্সার হাসপাতাল মেরামতের জন্য সঙ্গে সঙ্গেই অর্থ সাহায্য দেয়ার ঘোষণা দিয়েছেন। সাহায্যটাও বড় অংকের, আড়াই মিলিয়ন পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ২৫ কোটি টাকা।

দেশের মানুষের জন্য এমন সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার ঘটনা অবশ্য সালাহর জন্য নতুন কিছু নয়। বিদেশে থাকলেও মিশরের খোঁজখবর নিয়মিতই রাখেন এই ফরোয়ার্ড। মিশরে নিজের গ্রাম উন্নয়নে আগেও অনেক অর্থ সহায়তা করেছেন। এমনকি গ্রামের কারও বিয়ে কিংবা অসুস্থ হয়ে পড়ার খবর শুনলে বাবার মাধ্যমে প্রয়োজনীয় অর্থ সাহায্য পাঠান মুসলিম এই ফুটবলার।

আরও পড়তে পারেন :  সাপ্তাহিক লুজারের শীর্ষে সানলাইফ ইন্স্যুরেন্স

 

বিনিয়োগ বার্তা//এল//

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here