শ্বাসরুদ্ধকর ম্যাচে ঢাকার জয়

97

নিউজ ডেস্ক, বিনিয়োগ বার্তা:
আসরের অন্যতম সেরা দুই দলের লড়াই। দু’দল উপহারও দিয়েছে দারুণ এক ম্যাচ। দারুণ জমজমাট ম্যাচে ঢাকা ডায়নামাইটস ২ রানে হারিয়েছে মাশরাফির রংপুর রাইডার্সকে।

শুরুতে ব্যাট করে ১৮৩ রানের ভালো সংগ্রহ করে ঢাকা। দলের হয়ে ২৬ বলে ৬২ রান করেন পোলার্ড। এছাড়া সাকিব খেলেন ৩৬ রানের ইনিংস। রাসেল করেন ঝড়ো ২৩ রান। তাদের ব্যাটে ভর করে ৯ উইকেট হারিয়ে ওই রান তোলে ঢাকা।
লক্ষ্যটা বেশ বড়ই, ১৮৪ রান। এই রান তাড়া করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে রংপুর রাইডার্স। কারণ দলের হয়ে বড় রান তাড়া করতে নামা গেইল ৯ বলে ৮ রান করে ফিরে যান। রংপুরের রান তখন মাত্র ১৯।
এরপর রাইলি রুশো এবং মোহাম্মদ মিঠুন করেন ১২১ রানের জুটি। রুশো ফিরে যান ৪৪ বলে ৮৩ রান করে। এছাড়া মোহাম্মদ মিঠুন ৪৯ রান করে আউট হন। রংপুরের ইনিংসের ১৮তম ওভারে বল হাতে নিয়ে দারুণ এক হ্যাটট্রিক করেন আলিস ইসলাম। একে একে ফেরান মিঠুন, মাশরাফি এবং ফরহাদ রেজাকে।
এরপর ম্যাচ যায় ঘুরে। শেষ দুই ওভারে রংপুরের দরকার ছিল ২৩ রান। রংপুর নিতে পারে ২০ রান। ম্যাচ হারে ২ রানে। শেষ দুই ওভারেও অবশ্য দারুণ জমজমাট ছিল ম্যাচ। শেষ বলে রংপুরের দরকার ছিল ৪ রান। কিন্তু তারা নিতে পারে মোটে এক রান। শেষ বলে শেষ উইকেট হিসেবে ব্যাটে থাকা শাফিউল ইসলাম অবশ্য ওভারের প্রথম দুই বলে দুটি চার মারেন। কিন্তু শেষ বলটায় আর মারতে পারেননি তিনি।

আরও পড়তে পারেন :  ঋণখেলাপিদের বিশেষ সুবিধা : স্থিতাবস্থা বাড়ল আরও দুই মাস

বিনিয়োগ বার্তা//এল//

 

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here