শোবিজে ২০১৬ সালের আলোচিত বিয়ে বিচ্ছেদ

0
68

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা:

বর্তমান জগতে প্রেম-বিয়ে ডিভোর্স খুবই ঠুনকো ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। আর ব্যাপারটি যদি বলিউডে হয় তাহলে তো আলোচনা সমালোচনা জুড়েই থাকে। ২০১৬ সালে বলিউডে অনেকের বিয়ে বিচ্ছেদের ঘটনা ঘটেছে। ঘটেছে আমাদের দেশের শোবিজ অঙ্গনেও। এ বছর আমাদের দেশের শোবিজের কয়েকটি উল্লেখযোগ্য বিয়ে বিচ্ছেদের ঘটনা তুলে ধরা হলো-

সানবীম

সংগীতশিল্পী সানবীম শূন্য দশকের শুরুর দিকে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন। তার আগে জাফর ইকবালের কণ্ঠে গাওয়া সুখে থাকো ও আমার নন্দিনী/হয়ে কারো ঘরনী/জেনে রাখো প্রাসাদেরও বন্দিনী/প্রেম কভূ মরেনি তিনি নতুন করে গেয়ে আলোচনায় আসেন। তবে তারচেয়েও বড় কথা তিনি আলোচনায় এলেন দীর্ঘদিনের দাম্পত্য সম্পর্কের ইতি টেনে। সানবীমের দাম্পত্য জীবনের বিষয়ে তেমন কিছু জানা না গেলেও তার দুই সন্তান রয়েছে। বিচ্ছেদের পর এখন সন্তানরা ১৮ বছর বয়স পর্যন্ত মায়ের কাছেই থাকবে। এমনটাই ফেসবুক বন্ধুর এক প্রশ্নের জবাবে জানিয়েছেন।

তিন্নি-সাদ

মডেল অভিনেত্রী তিন্নি। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দ্বিতীয় স্বামীর সংসার ছেড়ে দেওয়ার ঘোষণা দেন তিনি। ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি আদনান হুদা সাদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন এই তারকা। এ বছরের ১৩ আগস্ট সাদের সঙ্গে নিজের বিচ্ছেদের বিষয়টি জানান তিন্নি।

সালমা-শিবলী

কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা ও সাংসদ শিবলী সাদিকের মধ্যে ডিভোর্স হয়ে গেছে। গত ২০ নভেম্বর রাজধানীর ধানমণ্ডি এলাকার একটি রেস্তোরাঁয় দুই পরিবারের উপস্থিতিতে তালাকের কার্য সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

ফোক গায়িকা সালমা এনটিভির রিয়েলিটি শো ‘ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ এর মাধ্যমে রাতারাতি সংগীতশিল্পী হিসেবে খ্যাতি অর্জন করেন। দিনাজপুরের সংগীত পরিবারের ছেলে শিবলী সাদিক পছন্দ করেন সালমাকে। ২০১১ সালে সালমা ও শিবলী সাদিকের পারিবারিকাভাবেই বিয়ে সম্পন্ন হয়।
শিবলী সাদিক সংগীতচর্চা করলে পিতার উত্তরসূরি হিসেবে রাজনীতিতে মনোনিবেশ করেন। দিনাজপুর ৬ আসন থেকে পিতার মৃত্যুর পর প্রার্থী হন এবং সর্বশেষ সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়। সালমা ও শিবলির সংসারজুড়ে আসে একমাত্র কন্যা স্নেহা। রাজধানীর ধানমণ্ডি এলাকায় সালমা ও শিবলী বসবাস করে আসছিলেন। সম্প্রতি সালমার পারিবারিক দ্বন্দ্ব চরমে উঠলে সালমাই শিবলীকে ডিভোর্সের উদ্যোগ নেন।

সোহানা সাবা-মুরাদ পারভেজ

চলতি বছরের মার্চে অভিনেত্রী সোহানা সাবা ও পরিচালক মুরাদ পারভেজের বিয়ে বিচ্ছেদের ঘটনা ঘটে। বিচ্ছেদ প্রসঙ্গে গণমাধ্যমে সাবা জানান, ব্যক্তিগত জীবনে আমি কী করছি, কী ভাবছি, কোথায় যাচ্ছি,পছন্দ-অপছন্দ এগুলো মানুষকে জানাতে পছন্দ করি না। জানা গেছে মতের অমিল হওয়াতে তাদের এই বিচ্ছেদ। এরই

শ্যামল মাওয়াল-নন্দিনী

টিভি নাটকের জনপ্রিয় মুখ শ্যামল মাওলা। তিনবছরের প্রেম পর্ব শেষ করে বিয়ে করলেন নন্দিনীকে। বিয়ের পর পেরিয়ে গেছে আরো তিন বছর। কিন্তু, দীর্ঘ এই ছয় বছরের সম্পর্কটাও শেষ পর্যন্ত টিকলো না। নিজেদের একান্ত ব্যক্তিগত ব্যাপার উল্লেখ করে কারণ হিসেবে কেবল স্ত্রীর সাথে বনিবনা না হওয়াকেই দায়ী করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here