লিটন-নাঈমে ভালো সূচনা বাংলাদেশের

22

প্রথম টি-টোয়েন্টিতে দারুণ জয়ের পর সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে দ্বিতীয় ম্যাচে নামছে বাংলাদেশ। ভারতের লক্ষ্য ম্যাচ জিতে সিরিজ জিইয়ে রাখা। রাজকোটে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। দুই দলই নামছে অপরিবর্তিত একাদশ নিয়ে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪.৩ ওভারে বিনা উইকেটে বাংলাদেশের সংগ্রহ ৩৯ রান। ক্রিজে আছেন লিটন ও নাঈম।

সাইক্লোন মাহার প্রভাবে বুধবার সন্ধ্যায় প্রবল বৃষ্টি হয়েছিল রাজকোটে। পূর্বাভাসে বৃষ্টির শঙ্কা ছিল পরের দিনও। ভারত-বাংলাদেশ ম্যাচ নিয়ে তাই ছিল শঙ্কা। তবে বৃহস্পতিবার সকাল থেকেই শহরে আকাশ ছিল ঝকঝকে। পরে দিনজুড়ে রোদ-মেঘের খেলা চললেও আর বৃষ্টি হয়নি। বাংলাদেশের ম্যাচ নিয়েও নেই কোন সংশয়।

আরও পড়তে পারেন :  খেলাধুলা করলে মানুষের মন ও দেহ সুস্থ থাকে: নসরুল হামিদ

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ তে এগিয়ে আছে বাংলাদেশ। আজকের ম্যাচে জিততে পারলেই ইতিহাস গড়বে টাইগাররা। প্রথমবারের মত ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জিতবে মুশফিক-মাহমুদউল্লাহরা।

ভারত এখন পর্যন্ত নিজেদের মাঠে মাত্র চারটি টি-টোয়েন্টি সিরিজ হেরেছে। ইংল্যান্ড, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মতো দলগুলো ভারতকে তাদের মাটিতে হারিয়েছে।

বাংলাদেশ একাদশ:

লিটন দাস, সৌম্য সরকার, নাইম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন এবং আমিনুল ইসলাম বিপ্লব।

ভারত একাদশ:

রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, রিশব পন্ত, ক্রুনাল পান্ডিয়া, শিভম দুবে, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্রা চাহাল, দিপক চাহার এবং খলিল আহমেদ।

আরও পড়তে পারেন :  ইনিংস ব্যবধানেই হারলো বাংলাদেশ

বিনিয়োগ বার্তা//এল//

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here