রিং সাইনের লেনদেন চালুর সিদ্ধান্ত ডিএসইর

108
dsec

পুঁজিবাজার থেকে প্রাথমিক গণ প্রস্তাবের মাধ্যমে অর্থ উত্তোলন করার জন্য অনুমোদন পাওয়া রিং সাইন টেক্সটাইলের শেয়ার লেনদেন চালুর সিদ্ধান্ত নিয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পরিচালনা পর্ষদ। এবং তাদের আইপিও রিভিউ টিমে পরিবর্তন এনেছে। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা যায়।

সূত্র মতে, রিং সাইনের লেনদেন চালুর জন্য ম্যানেজমেন্টকে করণীয় পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছে । এবং ডিএসইর আইপিও রিভিউ টিমে পরিবর্তন এনে টিমের সদস্য মিনহাজ মান্নান ইমনের পরিবর্তে ডিএসইর স্বতন্ত্র পরিচালক অধ্যাপক ড. এম কায়কোবাদকে অন্তর্ভূক্ত করা হয়েছে।

ডিএসইর এক কর্মকর্তা বলেন, রিং সাইনের প্লেসমেন্ট শেয়ার নিয়ে যে বিতর্ক সৃষ্টি হয়েছিল, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) তা সমাধান করে দিয়েছে। তাই তাদের লেনদেন চালু করতে আর কোনো বাধা নেই। এবং খুব শীঘ্রই তাদের লেনদেন চালু করা হবে।

আরও পড়তে পারেন :  প্রধান বিচারপতির প্রস্তাব ভালো লেগেছে প্রধানমন্ত্রীর

তিনি আরও বলেন, মিনহাজ মান্নান ইমন একজন শেয়ারহোল্ডার পরিচালক। তাকে কমিটিতে রাখা ডিমিউচ্যুয়ালাইজেশন আইনের সাথে সাংঘর্ষিক হতে পারে বলে মনে করে পরিচালনা পর্ষদ। তাই তার পরিবর্তে স্বতন্ত্র পরিচালক অধ্যাপক ড. এম কায়কোবাদকে অন্তর্ভূক্ত করা হয়েছে।

বিনিয়োগ বার্তা//এল//

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here