রাবিনার সঙ্গে জুটি বেঁধেছেন পরমব্রত

32

সম্প্রতি বলিউড তারকা রাবিনা ট্যান্ডনের সঙ্গে দেখা মিলল টলিউড অভিনেতা পরমব্রত এর। তবে তারা কী এক সঙ্গে কাজ করছেন? সে বিষয়ে স্পষ্ট কিছু না বললেও অভিনেতার পোস্ট যেন তাই বলছে। নব্বইয়ের এই বলিউড তারকার সঙ্গে একটি ছবি পোস্ট করে এই অভিনেতা লিখেন, “গত চার মাস ধরে একই পথে চলেছে থমসন ও থম্পসন… এক্কেবারে ম্যারাথনের মতো ছিল! আর তা সমাপ্ত হল এনার শুটিং শেষ হয়ে যাওয়ায়! দুর্দান্ত অভিজ্ঞতা ছিল! আবার দেখা হওয়ার প্রতীক্ষায় রইলাম রাবিনা ট্যান্ডন।”

পরমব্রতর এই লেখার উত্তরে রাবিনা লিখেছেন, “হ্যাঁ থম্পসন! দারুণ ছিল! বাড়ি ফেরার অনেক শুভেচ্ছা রইল, আর শেষের এই শুটিংয়ের দিনগুলো দুর্দান্ত ছিল! থমসনের পক্ষ থেকে অনেক ভালবাসা রইল।”

সিনেমা নাকি ওয়েব সিরিজ এ বিষয়ে কিছু জানা যায়নি এখনও, তবে তারা জুটি বেঁধেছেন এটুক ধারণা করাই যায়।

যিশু সেনগুপ্তর পাশাপাশি বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ২০২০ সালে আনুশকা শর্মা প্রযোজিত নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘বুলবুল’। ডা. সুদীপের চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন টলিপাড়ার অভিনেতা। এবার নতুন ঘোষণার প্রতীক্ষায় রইলেন দর্শকরা। তার আগে অবশ্য প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পরিচালক পরমব্রতর চট্টোপাধ্যায়ের ‘অভিযান’। প্রয়াত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্মদিনে প্রকাশ্যে এসেছিল ছবির টিজার।

বিনিয়োগ বার্তা//এল//

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here