রাজধানীর অভিজাত হোটেল বড়দিনের উৎসবে মেতেছে

0
11

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা:
আজ খ্রিস্ট ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও খ্রিষ্ট ধর্মাবলম্বীরা নানা আয়োজনের মধ্য দিয়ে পালন করছেন দিনটি। বড়দিন উপলক্ষে উৎসবে মেতেছে রাজধানীর অভিজাত হোটেলগুলো। রয়েছে বিশেষ পার্টি, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন। আর সকল ধর্ম-বর্ণের মানুষ শামিল হচ্ছেন এই উৎসবে।

বড়দিন উপলক্ষে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল সেজেছে এক ভিন্ন রুপে। হোটেলের লবি ক্রিসমাস ট্রি, ঘুড়ি আর রকমারি বাতি দিয়ে সাজানো হয়েছে। ক্যাফে বাজারে রয়েছে নানা রকম খাবার। বড়দিনে অতিথিদের জন্য থাকছে ডিজে শো, পুতুল নাচ আর ম্যাজিক শো।

কথা হয় হোটেলটির সহকারি পরিচালক ( মার্কেটিং অ্যান্ড পিআর) সালমান কবিরের সঙ্গে। তিনি অর্থসূচককে বলেন, বড়দিন উপলক্ষে সোনারগাঁওয়ে মাত্র ৪ হাজার টাকায় স্পেশাল লাঞ্চ ও ডিনারের ব্যবস্থা রয়েছে। রাত ৮টায় ব্যালকনি বারে অনুষ্টিত হবে লাইভ মিউজিক। শিশুদের জন্য রয়েছে নানা আয়োজন। এরমধ্যে কিডপুল পার্টি, সান্তাক্লজ গিফট, র‌্যাফেল ড্র, ফ্যাশন শো, খেলার প্রতিযোগিতা, মিনি চিড়িয়াখানা প্রদর্শনী, জাদু প্রদর্শনীসহ নানা আয়োজন।

বড়দিনে রাজধানীর খিলক্ষেতের ঢাকা রিজেন্সিতে রয়েছে বিশেষ বুফে লাঞ্চ ও ডিনার। হোটেলের ছাদের উপর গার্ডেন রেঁস্তোরায় অতিথিদের জন্য রয়েছে খোলা আকাশের নিচে ডিনারের সুযোগ।

ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সুপারভাইজার মো. বিল্লাল হোসেন অর্থসূচককে বলেন, বড়দিন উপলক্ষে শিশুদের জন্য রয়েছে বিশেষ গেম জোন। এখানে বিভিন্ন মজার মজার গেম খেলতে পারবে তারা। ছোট ট্রেনে রয়েছে মজার ভ্রমণ। এছাড়া সেখানে থাকবে জাম্পিং গেম। শিশুরা খেতে পারবে বার্গার, ফ্রাই, কেক, ক্যান্ডি ফ্লস ও চটপটি। সন্ধ্যায় একটি সান্তা ক্লজের মাধ্যমে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হবে। এদিন লাঞ্চ ও ডিনার মাত্র ২ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাবে।

নানা আয়োজনের মধ্য দিয়ে বড়দিনকে বরণ করেছে গুলশান-২ এ অবস্থিত দ্য ওয়েস্টিন। বড়দিন উপলক্ষে লবিতে রয়েছে ঐতিহ্যবাহী উজ্জ্বল ঝিলমিল ক্রিসমাস ট্রি। প্রতিদিনের মতো খাবারের পাশাপাশি নিচের ক্যাফেতে রয়েছে ক্রিসমাস চকলেট হাউস, চকলেট সান্তা, ক্রিসমাস ফ্লসসহ ক্রিসমাস বিস্কুট, ক্রিসমাস লগ, ক্রিসমাস পুডিং ।

বিশেষ পার্টি ও খাবারের আয়োজন নিয়ে হোটেল আমারি ঢাকা সেজেছে ভিন্ন সাজে। টার্কিশ ডিনার আইটেমসহ এখানে থাকছে গান শুনতে শুনতে খাওয়ার বিশেষ আয়োজন। লাইভ কুকিংয়ে হোটেলটি আয়োজন করবে ওপেন ডাইনিংয়ে বুফে ডিনার, যেখানে শেফ নিজেই উপস্থিত থাকবেন এবং অতিথিদের স্বাদ বুঝে পরিবেশন করার চেষ্টা করবেন সুস্বাদু খাবার। এ ছাড়া শিশু ও বড়দের রুচি বুঝে হোটেলে রাখা হবে কেক ও নানা স্বাদের ডেসার্ট।

বড়দিন উপলক্ষে হোটেল র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনের উৎসব হলে বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত থাকবে বিশেষ প্রদর্শনী। আয়োজনের তালিকায় আছে ব্যান্ড সংগীত, শিশুদের জন্য ক্রিসমাস গুডিস, ম্যাজিক শো, কিডস পেইন্ট কর্নার, ক্যান্ডি ফ্লস স্টেশন, ফিঙ্গার ফুড বুফেসহ নানা আয়োজন।
বিনিয়োগবার্তা/আরকে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here