‘মোস্তাফিজকে বাইরে রাখা অসম্ভব’

0
39

স্পোর্টস ডেস্ক, বিনিয়োগ বার্তা:

জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দশম আসরে খেলতে ইতিমধ্যে ভারতে রয়েছেন মোস্তাফিজুর রহমান। আসরে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলে দুটোতেই জয় তুলে নিয়েছে গতবারে চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দারাবাদ।

বুধবার রাত সাড়ে ৮টায় ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দারাবাদ। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি সিক্স ও সনি ইএসপিএন।

আজকের ম্যাচে লড়াইটা মূলত তরুণ খেলোয়াড়দের মধ্যে। হারদারাবাদের প্রথম দু’ম্যাচে টাইগার কাটার মাস্টার মোস্তাফিজকে দেখা না গেলেও আজ মাঠে নামতে পারেন।

হায়দারাবাদের আজকের ম্যাচে সেরা একাদশে মোস্তাফিজের জায়গা হবে কিনা এমন প্রশ্নে ক্রিকইনফোর ব্লগে সাবেক ভারতীয় পেসার অজিত আগারকার বলেন, ‘মোস্তাফিজকে জায়গা দিতে হলে বেন কাটিংকে জায়গা ছাড়তে হবে। কাটিংয়ের জন্য কঠিন হলেও আপনি সোস্তাফিজকে দলের বাইরে রাখতে পারবেন না। টি-টোয়েন্টি ম্যাচে মোস্তাফিজ যে প্রভাব বিস্তার করে থাকে, সেটা অতুলনীয়। তার বোলিং ইকনমি রেট দেখলে ফিজকে দলের বাইরে রাখা মুশকিল বলাই বাহুল্য।’

আগারকারের একাদশে স্পিন আক্রমণে আরেক বিদেশী ক্রিকেটার কোটায় রাশিদ খানকে রাখা হয়েছে। আফগান এই লেগ স্পিনার ইতিমধ্যে হায়দারাবাদের হয়ে দারুণ বোলিং করে নিজের সখ্যমতা দেখিয়েছেন।

বিনিয়োগ বার্তা/মাসুদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here