মোবাইলে বাংলাদেশ-ভারত ম্যাচ সরাসরি দেখার অ্যাপ

0
6

স্পোর্টস ডেস্ক , বিনিয়োগ বার্তা:

ঘরে বসে সারাদিন খেলা দেখা সম্ভব হয় না সবার জন্য। খেলাচলাকালীন সময়ে অনেককেই দেখা যায় ফেসবুক কিংবা ইউটিউবে লাইভ খেলা দেখার লিঙ্ক খুঁজতে। তারই পরিপ্রেক্ষিতে, প্রথমবারের মত বাংলাদেশে এমন একটি অ্যাপ নিয়ে এসেছে র্যা বিটহোল, যেখানে লগ-ইন করে বিরতিহীনভাবে দেখা যাচ্ছে এবারের চ্যাম্পিয়ন্স ট্রফির প্রতিটি ম্যাচ

বাংলাদেশে অনলাইনে সরাসরি খেলা দেখার প্রথম প্ল্যাটফর্ম হিসেবে আত্মপ্রকাশ করেছে র্যা বিটহোল। যে কোন অ্যানড্রয়েড স্মার্টফোন এবং স্মার্ট টিভিতে অ্যাপটি নামিয়ে উপভোগ করা যায়। অল্প কিছুদিনের মধ্যেই র্যা বিটহোলের ডাউনলোড সংখ্যা ৪০ হাজার ছাড়িয়েছে। জানা গিয়েছে, কিছু দিনের মধ্যে আইওএস ব্যবহারকারীদের হাতেও পৌঁছাবে অ্যাপটি।

বাংলাদেশ বনাম ভারতের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি সরাসরি সম্প্রচারের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে র্যা বিটহোল। এরপর থেকে মূল আয়োজনের প্রতিটি ম্যাচই সরাসরি উপভোগ করা যাচ্ছে হাতের মুঠোয়। কর্মজীবি এবং ব্যস্ত দর্শকদের মধ্যে ইতিমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে অ্যাপটি। শুধুমাত্র সরাসরি সম্প্রচার নয়, খেলা শেষে প্রতিটি ম্যাচের হাইলাইটসও দেখা যায় অ্যাপটিতে।

তবে চ্যাম্পিয়ন্স ট্রফিতেই থামবে না র্যা বিটহোলের যাত্রা। ভবিষ্যতে বাংলাদেশসহ বিভিন্ন দলের ক্রিকেট সিরিজ, বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল), এমনকি ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলের ম্যাচও সরাসরি সম্প্রচার এবং হাইলাইটস দেখা যাবে অ্যাপটিতে। খেলা নিয়ে বিভিন্ন ধরনের প্রি-ম্যাচ এবং পোস্ট-ম্যাচ আলোচনা এবং ফ্যান-শো যোগ হবে তালিকায়।

বিনিয়োগ বার্তা/পিএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here