মৃত্যুকে ভয় করি না, কেউ দমিয়ে রাখতে পারবে না

145
Ershad

নিউজ ডেস্ক, বিনিয়োগ বার্তা:
আমার বয়স হয়েছে চিকিৎসা করতে দেবে না। বিদেশে যেতে দেবে না। মৃত্যুকে ভয় করি না। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) জাতীয় পার্টির বনানী কার্যালয়ের সামনে গাড়িতে বসে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে একথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

দুপুর সোয়া ১২টার দিকে কয়েক মিনিটের জন্য বনানীর রাজনৈতিক কার্যালয়ে আসেন এরশাদ। ভিতরে না গিয়ে রাস্তায় গাড়িতে বসেই বক্তব্য দেন তিনি।

তিনি বলেন, আমাকে দমিয়ে রাখতে কেউ পারেনি পারবে না। এগিয়ে যাবো। আমার বয়স হয়েছে। চিকিৎসা করতে দেবে না। বাইরে যেতে দেবে না। মৃত্যুকে ভয় করি না। জাতীয় পার্টি তোমাদের মধ্যে বেঁচে থাকবে। আমি বেঁচে থাকবো। তোমাদের কোনো ভয় নেই। জাতীয় পার্টি চিরদিন নির্বাচন করেছে এবারও নির্বাচন করবে।

আরও পড়তে পারেন :  বগুড়া-৬ উপ-নির্বাচনে মনোনয়ন পেলেন খালেদা

‘নতুন মহাসচিবকে দায়িত্ব দিয়েছি। পুরনো মহাসচিবের পাশাপাশি নতুন মহাসচিবকে ভালোবাসতে ও সহযোগিতা করতে হবে। আর এসব কিছুই নির্ভর করছে দলের নেতাকর্মীদের উপর।

এসময় কাউকে দল না ছাড়ারও অনুরোধ করেন তিনি। জাপা চেয়ারম্যান বলেন, আমি পুরনো মহাসচিবকে ভালোবাসতাম। নতুন মহাসচিবকে তোমরা ভালোবেসো। সে নতুন তাকে সাহায্য করো। এরশাদ বলেন, বেঁচে আছি, বেঁচে থাকবো। ২৭ বছর ধরে রাস্তায় রস্তায় ঘুরেছি, পার্টি ছাড়িনি। সব নির্ভর করে তোমাদের উপর। কেউ পার্টি ছেড়ে যেও না, আমাকে প্রতিশ্রুতি দাও৷‘আমার ব্লাড শটেজ রয়েছে, একটু বাসায় যাচ্ছি। আজ বলতে এসেছি আমাকে কেউ দমিয়ে রাখতে পারবে না।’

আরও পড়তে পারেন :  চিকিৎসা শেষে আজ দেশে ফিরছেন মির্জা ফখরুল

/এস/

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here