মুক্তি পাচ্ছে না ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

56

আগামী ২০ মার্চ মুক্তির ঘোষণা ছিল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন নায়ক বাপ্পী ও অপু বিশ্বাস। শুধু তাই নয় লম্বা বিরতির পর এই ছবিটি দিয়েই ফেরার কথা ছিল অপু বিশ্বাসের। সেই আশাতেই ছিলেন তার ভক্তরা। কিন্তু সেই আশা এবার আশাহত করে দিলো করোনাভাইরাস।

বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত অপুর অভিনীত এই ছবিটি ২০ মার্চ মুক্তি পাচ্ছে না। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

এ ব্যাপারে জানতে চাইলে সিনেমাটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, ‘করোনাভাইরাসের ভয়াবহতা থেকে আমাদের প্রিয় মাতৃভূমির মানুষ নিরাপদেই রয়েছেন। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত সিনেমাটি নিয়ে দর্শক থেকে শুরু করে প্রদর্শক সবার কাছেই দারুণ আগ্রহ দেখেছি। সামাজিক দায়বদ্ধতার কারণে মানুষের স্বাস্থ্যঝুঁকি এড়াতে সিনেমাটি মুক্তির তারিখ পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

আরও পড়তে পারেন :  অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন সালমা

তিনি বলেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সম্পূর্ণ কমেডি-রোমান্টিক ধাঁচের সিনেমা। আমরা চাইনি দর্শক মনের মধ্যে করোনার ভয় নিয়ে সিনেমা হলে আসুক। পরে সুবিধা মতো সময়ে সিনেমাটি মুক্তির তারিখ জানিয়ে দেওয়া হবে।’

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। এখানে কেন্দ্রীয় দুটি চরিত্রে অভিনয় করেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী।

তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।

সিনেমার বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, প্রীতম, আকাশ সেন। আবহসঙ্গীত করেছেন ইমন সাহা।

আরও পড়তে পারেন :  ৫০০ পরিবারের পাশে দাঁড়ালেন নায়ক সাইমন

//এস//

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here