মিডৌ স্কলাস্টিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

566

কেরাণীগঞ্জে মিডৌ স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ সম্পন্ন হয়েছে।সকালে স্থানীয় কালিন্দী খেলার মাঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরাণীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ এবং অনুষ্ঠানের উদ্বােধন করেন জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি সাকুরা হোসেন সাকু ।

তিনি বলেন, লেখাপড়া করে শুধু ভাল ফলাফল করলেই চলবে না, বর্তমান বিশ্বের সাথে তালমিলিয়ে চলতে গেলে এর পাশাপাশি খেলাধুলাসহ নানা বিষয়ে জ্ঞান অর্জন করতে হবে।এছাড়া সুস্থ ও সবল দেহ রাখতে হলে শরীর চর্চা খুবই জরুরী। কেননা সুস্থ সবল শরীরই পারে মেধা মননে এগিয়ে নিয়ে যেতে।

আরও পড়তে পারেন :  জেএসসি-জেডিসি পরীক্ষার্থীদের নবম শ্রেণিতে উত্তীর্ণের নির্দেশ

এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহণে বয়স ভিত্তিক দৌড় প্রতিযোগিতা, দীর্ঘ লম্ফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ, পাতিল ভাঙ্গা, আবৃত্তি, নৃত্য ও যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতা উপভোগ করেন উপস্থিত শিক্ষার্থী- অভিভাবক ও আমন্ত্রিত অতিথীরা।পরে খেলায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথীরা।

মিডৌ স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান আলী আকবর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রতিষ্ঠানের প্রিন্সিপাল মো: রুহুল আমিন, জিনজিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আজাদ উল্লাহ, জিনজিরা ইউনিয়ন যুবলীগের সভাপতি ওয়াহিদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক রমিজ রাজা অপু, অভিভাবক প্রতিনিধি ডালিম আহমেদ মাসুদ, দেলোয়ার হোসেন দীপ, মোঃ আকিল, হাজি মোঃ সেলিম এবং প্রতিষ্ঠানের অন্যতম পরিচালক হাজী এহতেশামুল হক মন্টু অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত উপস্থিত ছিলেন।

আরও পড়তে পারেন :  একাদশে ভর্তির সময় আরও ৪ দিন বাড়লো

 

বিনিয়োগ বার্তা//এল//

 

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here