মাঠে দর্শক টানতে টিকিটের মূল্য কমাল পিসিবি

50

পাকিস্তানের মাটিতে আস্তে আস্তে ফিরতে যাচ্ছে আন্তজার্তিক ক্রিকেট। শ্রীলঙ্কার পর এবার পুর্ণাঙ্গ সফরে যাচ্ছে বাংলাদেশ। তিন ধাপের সফরের প্রথম দফায় হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ২৪ জানুয়ারি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে পাকিস্তান ও বাংলাদেশ। কিন্তু টিকেটের উচ্চ মূল্যর কারণে সাম্প্রতিক সময়ে মাঠে আসছে না পাকিস্তানি দর্শক।মাঠে দর্শক টানতে টিকিটের মূল্য কমিয়েছে তারা।

টি-টোয়েন্টি সিরিজে গাদ্দাফি স্টেডিয়ামের এএইচ কার্দার, রাজাস, জাভেদ মিয়াদাদ এবং সাইদ আনোয়ার এনক্লোসার্সের টিকিট বিক্রি করা হবে এক হাজার রুপিতে। গত শ্রীলঙ্কা সিরিজে যার মূল্য ছিল এক হাজার ৫০০ রুপি।

আরও পড়তে পারেন :  জার্মানির সবচেয়ে বড় স্টেডিয়াম এখন করোনা চিকিৎসা কেন্দ্র

অপরদিকে ইমরান খান এবং ফজলে মাহমুদ এনক্লোসার্সের টিকিট ৩ হাজার থেকে ২ হাজার রুপি করা হয়েছে। এছাড়াও ওয়াসিম আকরাম এবং ওয়াকার ইউনুস এনক্লোসার্সের টিকেট এক হাজার কমিয়ে রাখা হয়েছে ৪ হাজার রুপি। তবে ইনজামাম-উল-হক, নাজর, কাইদ, ইমতিয়াজ আহমেদ, জহির আব্বাস, হানিফ মোহাম্মদ, মজিদ খান, আব্দুল কাদির, সাইদ আহমেদ এবং সরফরাজ নাওয়াজ এনক্লোসার্সের টিকিট আগেরটাই (৫০০ রুপি) রাখা হয়েছে।

এদিকে ফেব্রুয়ারির ৭ তারিখ রাওয়ালপিন্ডিতে শুরু যাওয়া প্রথম টেস্টের টিকিট পাওয়া যাবে সর্বনিম্ন ৫০ রুপিতে। এই মূল্য প্রযোজ্য মিরান বাকশ, শোয়েব আখতার, সোহেল তানভির এবং ইয়াসির আরাফাত এনক্লোসার্সের জন্য। এছাড়া আজহার মাহমুদ, ইমরান খান, জাভেদ আখতার এবং জাভেদ মিয়াদাদ এনক্লোসার্সের টিকেট নির্ধারণ করা হয়েছে ১০০ রুপি। তবে এপ্রিলে অনুষ্ঠেয় তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এবং একটি টেস্টের টিকেট মূল্য এখনও নির্ধারণ করেনি পিসিবি।

আরও পড়তে পারেন :  যুবরাজ দিলেন ৫০ লাখ রুপি, হরভজন খাদ্য দিলেন ৫ হাজার পরিবারকে

//এস//

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here