মধুপুরে গৃহবধূকে গলাকেটে খুন, আটক ২

97

টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের মধুপুরে পারিবারিক কলহের জের ধরে নার্গিস আক্তার (৩৫) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রাতেই নিহতের স্বামী ও সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৫ ডিসেম্বর) রাতে মধুপুরের বোয়ালী গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতাররা হলেন- নিহতের স্বামী হারুনুর রশিদ (৪০) ও তার সহযোগী সোহেল রানা (২২)।

মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরান হোসেন জানান, প্রায় ১৮ বছর আগে হারুনুর রশিদের সঙ্গে নার্গিস আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য জীবনে কলহ ছিল। এ নিয়ে একাধিকবার শালিসি বৈঠক ও মীমাংসা করে তাদের সংসার টিকানো হয়েছিল। এই কলহের জের ধরে তার এক সহযোগীকে নিয়ে এ হত্যাকাণ্ড ঘটায় নিহতের স্বামী।

আরও পড়তে পারেন :  সু-প্রভাতের চালক মালিক হেলপারের বিরুদ্ধে মামলা

পুলিশ সুপার আরও বলেন, নার্গিস আক্তারকে প্রথমে ঘুমের ওধুষ খাওয়ানো হয়। পরে নার্গিস আক্তারকে তার স্বামী পা চেপে ধরে এবং সহযোগী সোহেল রানা ছুরি দিয়ে গলাকেটে হত্যা করে। পরে পুলিশ রাতেই খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার ও স্বামীকে জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে হারুনুর রশিদ হত্যাকাণ্ডের ঘটনা স্বীকার করে এবং তার দেওয়া তথ্য মতে তার অপর সহযোগীকে গ্রেফতার করা হয়।

/এস/

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here