ভারতের সেমিফাইনালের আগে ট্রলের শিকার আনুশকা

45

নিশ্চয়ই মনে আছে ২০১৫ সালের বিশ্বকাপের কথা। তৎকালীন বয়ফ্রেন্ড বিরাট কোহলির খেলা দেখতে মাঠে হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সেই ম্যাচ হেরে গিয়েছিলেন কোহলিরা। অস্ট্রেলিয়ার কাছে সেমিফাইনালে হারার পর নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন আনুশকা।

ভারতের পরাজয় ও বিরাট রান করতে না পারার জন্য আনুশকাকেই দায়ী করে ট্রল করেছিলেন ভারতীয়রা। ওই ম্যাচের আগেই যখন জানা গিয়েছিল যে মাঠে থাকবেন আনুশকা তখনই মূলত ট্রল করে আনুশকাকে মাঠে না যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছিল। তবু মাঠে ছিলেন আনুশকা, আর হেরে গিয়েছিল ভারত।

আরও পড়তে পারেন :  শুরু হচ্ছে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’র বাছাই

এবারও একই ঘটনা ঘটল। দুদিন পর সেমিফাইনালে খেলবে ভারত। প্রতিপক্ষ নিউজিল্যান্ড। সেই ম্যাচের আগেই আলোচনায় এবং ট্রলের শিকার ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি আনুশকা।

ঘটনার শুরু শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে গ্যালারিতে। সেখানে হাজির ছিলেন আনুশকা। তাকে দেখা যায় বিরাট কোহলির ব্যাটিং উপভোগ করছেন তিনি। হঠাৎ একটি চার মারেন কোহলি। ওই সময় এক বন্ধুকে আনুশকা জিজ্ঞাসা করেন যে কীভাবে চার রানের সিগনাল দেওয়া হয়।

এতেই ঘটল বিপত্তি। অধিনায়কের স্ত্রী কেন চারের সিগন্যাল জানেন না এ জন্যই তাকে নিয়ে ট্রলে মেতেছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

খেলার প্রতিটি বিষয় সম্পর্কে অধিনায়কের স্ত্রীকে যে জানতেই হবে তার কোনো মানে নেই। তবে নেটিজেনরা এই যুক্তি মানতে চাইছেন না।

আরও পড়তে পারেন :  বিরাটকে যে কারণে বিয়ে করেছিলেন আনুশকা

 

বিনিয়োগ বার্তা//এল//

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here