বুলবুলের কবলে চঞ্চল চৌধুরী

194

বঙ্গোপসাগর থেকে শুরু হওয়া ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আগামীকাল শনিবার বা আগামী ১০ নভেম্বর রোববারের মধ্যে যেকোনো সময় বাংলাদেশ উপকূলে আঘাত হানতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।বেশ কিছুদিন থেকেই বঙ্গোপসাগরে ‘হাওয়া’ শুটিং করছিলেন চঞ্চল চৌধুরী।

কক্সবাজার ও সেন্ট মার্টিনে শুটিং হচ্ছিল সিনেমাটির। বুলবুলের কবলে পড়েছে চঞ্চল ও সিনেমাটির টিম। এই ঝড়ের কবলে পড়ে সিনেমার শুটিং বন্ধ করেছে পরিচালক মেজবাউর রহমান সুমন। চঞ্চল চৌধুরী জানালেন, শুটিং স্পট থেকে হোটেলে ফিরে গেছেন তারা।

চঞ্চল চৌধুরী এক ভিডিও বার্তায় বলেন, ‘সেন্ট মার্টিন অনেক দূরে আমরা শুটিং করেছি। গভীর সমুদ্রে ভেসে ভেসে শুটিং করেছি। গতকাল হঠাৎ উত্তাল হয়ে ওঠে সমুদ্র। আমরা ভীষণ ভয় পেয়ে গিয়েছিলাম।’

আরও পড়তে পারেন :  সৃষ্টিকর্তার দিকেই তাকিয়ে আছি : নোবেল

চঞ্চল জানালেন, কোস্টগার্ড ছোট-বড় প্রায় সব ট্রলারকে টেকনাফে নিরাপদ স্থানে পাঠিয়ে দিয়েছে। ছবির সব শিল্পী ও কলাকুশলী মিলে প্রায় দেড়শ জন মানুষ তারা অবস্থান করছেন সেন্ট মার্টিন। ‘হাওয়া’ ছবির শিল্পীদের মধ্যে এখন সেন্ট মার্টিনে চঞ্চল চৌধুরী ছাড়াও আছেন নাজিফা তুশি, সুমন আনোয়ার, শরিফুল রাজ, রিজভি, নাসির, মাহমুদ প্রমুখ।

নির্মাতা মেজবাউর রহমান সুমন জানান, ছবির বেশির ভাগ শুটিং শেষ হয়ে গেছে। আপাতত সাগরে শুটিং বন্ধ করা হয়েছে। পরিস্থিতি শান্ত হলে আবারও শুটিং শুরু করবেন তারা।

বিনিয়োগ বার্তা//এল//

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here