বিটিভির সাংবাদিক পল্লব করোনায় আক্রান্ত, পাশে নেই কর্তৃপক্ষ

42

রাষ্ট্রায়াত্ত টেলিভিশন চ্যানেল বিটিভির সাংবাদিক এমদাদুল হক ভুঞা পল্লব করোনায় আক্রান্ত হয়েছেন। ১০ মে অফিস থেকে বাসায় ফেরার পর জ্বর অনুভব করেন বিটিভির এই প্রতিবেদক। জ্বরসহ করোনা উপসর্গের বিষয়টি বিটিভি কর্তৃপক্ষকে ফেসবুক মেসেঞ্জার এর মাধ্যমে অবহিত করেন পল্লব।

কর্তৃপক্ষ কোনো উদ্যোগ না নেয়ায় নিজ উদ্যোগেই করোনা পরীক্ষা করেন এবং পরীক্ষায় পজেটিভ আসে। তার সংস্পর্শে আসা পরিবারের একজন আক্রান্ত হয়ে বর্তমানে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পল্লব বাসায় চিকিৎসা নিলেও শারীরিক অবস্থার উন্নতি হয়নি।

বিষয়টি বিটিভির বার্তা শাখা ও যথাযথ কর্তৃপক্ষকে ইতোমধ্যে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

আরও পড়তে পারেন :  ইউনাইটেড হাসপাতালে আগুন, ৫ জনের মরদেহ উদ্ধার

উল্লেখ্য, বিটিভির বার্তা শাখায় কর্তব্যরত সাংবাদিকরা চুক্তিভিত্তিক হওয়ায় তাদের ব্যাপারে কর্তৃপক্ষের উদাসীনতা রয়েছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক বিটিভির একজন সাংবাদিক ভিশন নিউজ টুয়েন্টি ফোরকে নিশ্চিত করেন।

বিটিভির বার্তা শাখায় কর্তব্যরত সাংবাদিকরা চুক্তিভিত্তিক হওয়ায় তাদের কেউ করোনা আক্রান্ত হলে কিংবা মারা গেলে তাদের জন্য বিটিভি কর্তৃপক্ষ কিংবা সরকার কি ধরনের সুযোগ-সুবিধা কিংবা ব্যবস্থা গ্রহণ করবে সে বিষয়টি স্পষ্ট নয়।

তবে করোনা মহামারীতে কর্তব্যরত সাংবাদিকদের ঝুঁকি ভাতা ও বেতন বৃদ্ধির বিষয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস এম হারুন অর রশিদ কে অবহিত করা হয়েছে বলে জানা গেছে।

আরও পড়তে পারেন :  একদিনে রেকর্ড ২০২৯ জন শনাক্ত, ১৫ জনের মৃত্যু

সাংবাদিক এমদাদুল হক পল্লব সাত বছরের বেশি সময় ধরে বিটিভির বার্তা শাখায় রিপোর্টার হিসেবে কাজ করছেন।

বিনিয়োগ বার্তা//এল//

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here