বিকালে প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে টাইগাররা

0
4

নিজস্ব প্রতিবেদক,বিনিয়োগ বার্তা:

ত্রিদেশীয় সিরিজের আগে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলতে আজ মাঠে নামছে বাংলাদেশ ক্রিকেট দল। নিজেদের ঝালিয়ে নেওয়ার এ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ আয়ারল্যান্ড উলভস দল। বেলফাস্টের স্টারমন্টে এই ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় ১০.৪৫ মিনিটে, বাংলাদেশ সময় অনুযায়ী বিকেল পৌনে চারটায়।

এর আগে চ্যাম্পিয়ন্স ট্রফি ও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে সাসেক্সে ১০ দিনের ক্যাম্প করে বাংলাদেশ দল। সেখানে নিজেদের ঝালিয়ে নিতে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে টাইগাররা। বৃষ্টির কারণে প্রথম ম্যাচটি পরিত্যক্ত হয়। তবে ডিউক অব নরফোকের বিপক্ষে ভারপ্রাপ্ত অধিনায়ক মুশফিকের হার না মানা ৯৮ বলের ১৩৪ রানের ইনিংসে ভর করে ৩৪৫ রানের বিশাল পুঁজি পেয়েছিল বাংলাদেশ।

আর দ্বিতীয় ম্যাচে ইমরুল কায়েস, সাব্বির রহমান ও মেহেদী হাসান মিরাজের হাফ সেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভারে নয় উইকেট হারিয়ে ৩১৪ রানের বড় সংগ্রহ দাঁড় করায় বাংলাদেশ। জবাবে ১৮০ রানেই প্রতিপক্ষকে আটকে দিয়ে ১৩৪ রানের বিশাল জয় নিয়েই মাঠ ছেড়েছিল বাংলাদেশ।

তবে এ দুটি প্রস্তুতি ম্যাচে ছিলেন না নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুস্তাফিজুর রহমান। এবার ত্রিদেশীয় সিরিজের মূল পর্ব শুরুর আগে নিজেদেরকে ঝালিয়ে নেওয়ার আরও একটি সুযোগ পাচ্ছেন তারা।

বাংলাদেশ দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, নাসির হোসেন, সানজামুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান ও শুভাশীষ রায়।

আয়ারল্যান্ড উলভস দল : শেন গেটকাটে (অধিনায়ক), জন অ্যান্ডারসন, অ্যাডাম ডেনিসন, টাইরনি কেন, জশ লিটল, অ্যান্ডি ম্যাকব্রিন, রব ম্যাকিনলি, জেমস শেনন, ন্যাথান স্মিথ, জ্যাক টেক্টর, শেন টেরি, জ্যামি গ্র্যাসি ও ক্রেগ ইয়ং।

বিনিয়োগ বার্তা/হিটলু

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here