বাগদানের পর ভেঙে গেল দুই তারকার বিয়ে

বন্ধুত্ব ছিলো তাদের ১২ বছরের। পাঁচ বছরের প্রেমের সম্পর্ক। হয়ে গিয়েছিল বাগদানও। শোনা গিয়েছিল বিয়েটাও হবে খুব শিগগিরই। কিন্তু ফ্যানদের অবাক করে আচমকাই বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন লাভ-বার্ডস অস্মিত প্যাটেল এবং মেহেক চাহাল।

অস্মিত-মেহেকের এই হঠাৎ নেওয়া সিদ্ধান্তে অবাক সবাই। বিয়ের ঠিক আগ মুহূর্তে কেন বিয়ে ভেঙে দিলেন তাঁরা সেই আলোচনাই হচ্ছে চারদিকে।

বিশেষ সূত্র বলছে, খবরটা এখন শিরোনামে এলেও বেশ কিছু মাস আগেই নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে তাদের। ভারতীয় এক সংবাদমাধ্যমের তরফ থেকে অস্মিতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, হ্যাঁ, আমরা আলাদা হয়ে গিয়েছি। তবে কী কারণে আলাদা হয়েছি তা একান্তই ব্যক্তিগত। এ নিয়ে কিছু বলতে চাইনা।

মেহেকের সঙ্গেও যোগাযোগ করা হয়েছিল। ব্রেক-আপের পুরো দায় স্বীকার করে নিয়েছেন তিনি। তার কথায়, আমি ছেড়ে দিয়েছি অস্মিতকে। আমার এই সিদ্ধান্তটি নিতেই হতো। ঝামেলা হচ্ছিলো।

কিন্তু কী সেই ঝামেলা বা কেন এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন সে বিষয়ে কিছু জানাননি মেহেক। তবে শোনা গিয়েছে নানা কারণে বেশ কিছু দিন ধরেই ভুল বোঝাবুঝি হচ্ছিল তাদের মধ্যে। সম্পর্ক যাতে তিক্ত থেকে তিক্ততর না হয়ে যায় সেই জন্যই সরে এসেছেন মেহেক।

মেহেকের আগে কলকাতার মেয়ে রিয়া সেনের সঙ্গে সম্পর্ক ছিলো অস্মিতের। তাদের সেই সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। এর পর ২০১৭ সালে দীর্ঘদিনের বন্ধু মেহেকের সঙ্গে সম্পর্কে জড়ান অস্মিত। অস্মিতের দিদি আমিষা প্যাটেলও ইন্ডাস্ট্রির পরিচিত নাম।

বিনিয়োগ বার্তা//এল//

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *