বাংলাদেশ পক্ষে নেতৃত্ব দিলেন সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের তিন সাংবাদিক

37

মো:সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর) বিনিয়োগ বার্তা:

ভারতের অভ্যন্তরীণ কিছু সমস্যার কারণে এবারের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস (২১ শে ফেব্রুয়ারী/২০২০ ) স্ব স্ব দেশে অনুষ্ঠিত হয়েছে। শুধুমাত্র ভাষা আন্দোলনে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য নো-ম্যান্সল্যান্ডে অস্থায়ী শহীদ মিনারে দুই দেশের একুশ উদযাপন কমিটি ও জনপ্রতিনিধি বর্গ বৃন্দকে প্রবেশের অনুমতি প্রদান করা হয়।
প্রতিনিধি বর্গের শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন ও তাদের অংশ গ্রহণের দৃশ্য ক্যামেরায় ধারণ এবং সংবাদ প্রচারে বাংলাদেশ পক্ষে মাত্র ২০ জন সাংবাদিক বৃন্দকে প্রবেশাধিকারের অনুমতি পত্র প্রদান করা হয়। অনেক যাচাই-বাছাই সাপেক্ষে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর তিনজন সাংবাদিককে প্রবেশাধিকারের অনুমতি পত্র প্রদান করা হয়। এরা হলেন (১) ক্লাবের সাধারণ সম্পাদক- মোঃ আইয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধি জয়যাত্রা টেলিভিশন ।(২) দপ্তর সম্পাদক- মোঃ আরিফুল ইসলাম সেন্টু, বেনাপোল প্রতিনিধি, বাংলা টিভি চ্যানেল (৩) প্রচার ও প্রকাশনা সম্পাদক- রাসেল ইসলাম, বেঙ্গল টিভি বাংলাদেশ ব্যুরো প্রধান ।

আরও পড়তে পারেন :  ঘরবন্দি মানুষের জন্য সাহায্যের হাত বাড়ালেন সাংবাদিক সেলিম রেজা

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে বেনাপোল চেকপোস্টে অনুষ্ঠিত অনুষ্ঠানে সীমান্ত প্রেসক্লাব বেনাপোলকে মূল্যায়িত করে তিন সাংবাদিককে প্রবেশাধিকার পত্র প্রদান করায় দুই বাংলার একুশ উদযাপন কমিটিকে সীমান্ত প্রেসক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

 

বিনিয়োগ বার্তা//এল//

 

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here