বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন নিয়ে অবন্তী সিঁথির গান

56

জি বাংলায় সারেগামাপা অনুষ্ঠানে বাংলাদেশ থেকে গিয়ে রীতিমত বাজিমাত করেছিলেন অবন্তি দেব সিঁথি। নিজের গানের সঙ্গে নিজেই ব্যতিক্রমধর্মী আয়োজন দেখিয়ে সবার মন জয় করে নেন। কণ্ঠশিল্পী অবন্তি দেব সিঁথির প্রতিভায় এখন মুগ্ধ সবাই। এখন নিয়মিত গান গেয়ে চলেছেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন নিয়ে গান গাইলেন অবন্তী।

তুমি কোটি মানুষের চোখে স্বাধীনতার একটি নাম, তুমি কোটি মানুষের মুখে, মুক্তির সংগ্রাম, বঙ্গবন্ধু তুমি একটি দেশ, লাল সবুজের পতাকার, বঙ্গবন্ধু তুমি একটি ভাষণ চেতনায় জেগে ওঠার, এমন কথার গানটি লিখেছেন সুজন হাজং। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ। সম্প্রতি মগবাজারের ডি স্টেশনে গানটিতে কণ্ঠ দিয়েছেন শিসপ্রিয়া খ্যাত এই গায়িকা।

আরও পড়তে পারেন :  কলকাতার আগেই বাংলাদেশে সোহম-শ্রাবন্তীর সিনেমা

গানটি নিয়ে অবন্তী সিঁথি বলেন, ‘বঙ্গবন্ধু নামটাই একটি চেতনার নাম। বঙ্গবন্ধুকে নিয়ে গাইতে পেরে আমি গর্বিত। অসাধারণ একটি গান। আশা করি গানটি শ্রোতাদের ভীষণ ভালো লাগবে।’

সুজন হাজং বলেন, ‘বঙ্গবন্ধু মৃত্যুঞ্জয়ী । বঙ্গবন্ধুকে কখনো ইতিহাস থেকে মুছে ফেলা যাবে না। বঙ্গবন্ধুকে নিয়ে এর আগে আমার লেখা গানে কণ্ঠ দিয়েছেন নচিকেতা, শুভমিতা, সুবীর নন্দী, ফাহমিদা নবী। এবার অবন্তী সিঁথি কণ্ঠ দিলেন । খুব চমৎকার গেয়েছেন। আশা করি গানটি শ্রোতাদের কাছে সমাদৃত হবে।’

আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গীতিকার সুজন হাজংয়ের ইউটিউব চ্যানেল এস এইচ গ্লোবাল টিভিতে গানটি প্রকাশ হবে ।

আরও পড়তে পারেন :  প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমায় গাইলেন আরমান মালিক

বিনিয়োগ বার্তা//এল//

 

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here