বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ আনিসুল হকের

0
22

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা:

গতকাল শুক্রবার এক সংবাদ সম্মেলনে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক বলেছিলেন, মানুষের ঘরে ঘরে গিয়ে তো আর মশা মারা সম্ভব নয়। এমন মন্তব্যের পরই শুরু হয় নানা মহলের সমালোচনা।

অবশেষে আজ শনিবার গুলশান-২ নম্বরে ডিএনসিসি কার্যালয়ের সামনে মশক নিয়ন্ত্রণে সচেতনতামূলক র্যা লির শুরুতে তিনি তার মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন।

নিজের বক্তব্যের ব্যাখ্যা দিয়ে আনিসুল হক বলেন,‘গতকাল এক সাংবাদিক প্রশ্ন করেছিলেন, আমরা মশারি নিয়ে সচেতনতা তৈরি করছি কি না? আমি আমাদের সচেতনতামূলক পোস্টারে মশারির ছবি দেখিয়ে ওই কথা বলেছিলাম। কিন্তু যেভাবে বলেছি, তা ঠিকভাবে বলতে পারিনি—হতে পারে।

মেয়র বলেন, ‘আমরা বলতে চেয়েছি যে বাড়ির ভেতরে ঢোকার অধিকার আমাদের সেভাবে নেই। আমার বক্তব্যের জন্য কেউ যদি কষ্ট পেয়ে থাকেন, আমরা তার জন্য দুঃখিত। আমরা আমাদের সর্বাত্মক শক্তি দিয়ে আবার নেমেছি। আমরা অনেক চেষ্টা করছি।

চিকুনগুনিয়া প্রতিরোধে এলাকাভিত্তিক বড় করে কাজ শুরু হয়েছে জানিয়ে আনিসুল হক আরও বলেন, ‘এখন আমরা যেভাবে পরিকল্পনা করছি, তাতে আজ গুলশান এলাকায়, পরে মোহাম্মদপুর এলাকায়—এভাবে একেক দিন একেক এলাকায় আমরা ছড়িয়ে পড়ব। যেভাবেই হোক চিকুনগুনিয়া আমরা আর বাড়তে দেব না। আমরা এর বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধ ঘোষণা করছি।

বিনিয়োগ বার্তা/জিকো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here