প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ওআইসি মহাসচিবের অভিনন্দন

52
OIC-Hasina

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা:
ইসলামি সহযোগিতা সংস্থা (ওআইসি) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় ও প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা পুনরায় নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছে। সংস্থাটির মহাসচিব ইউসুফ বিন আহমাদ আল ওথাইমিন এক বার্তায় এই অভিনন্দন জানান।

শেখ হাসিনাকে পাঠানো ওই অভিনন্দনবার্তায় মুসলিম দেশগুলোর মধ্যে সহযোগিতা বাড়ানোর ওপরও জোর দিয়েছেন তিনি।

ওআইসি মহাসচিব তার বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলেন, বাংলাদেশে সদ্য শেষ হওয়া ভোটে আপনার (শেখ হাসিনা) দক্ষ নেতৃত্বের প্রতি ভোটারদের আস্থার প্রতিফলন ঘটেছে। আমি আপনার প্রজ্ঞা ও অভিজ্ঞতার বিষয়ে আত্মবিশ্বাসী যে, আপনি শান্তি, ঐক্য ও উন্নয়নের জন্য বাংলাদেশের জনগণের আকাঙ্ক্ষা উপলব্ধি করে ভবিষ্যতেও এগিয়ে যাবেন।

আরও পড়তে পারেন :  এবার অস্ট্রেলিয়ায় ভ্রমণ সতর্কতা জারি করল পররাষ্ট্র মন্ত্রণালয়

আগামী দিনে বাংলাদেশ ও ওআইসি একযোগে কাজ করবে। এছাড়া বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতির প্রচেষ্টায় ওআইসি সব সময় বাংলাদেশের পাশে থাকবে বলেও জানান মহাসচিব।

এ বিষয়ে তিনি বলেন, পারস্পরিক স্বার্থ সম্পর্কীয় বিষয়ে আপনার (প্রধানমন্ত্রী শেখ হাসিনার) সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করার জন্য আমি অপেক্ষায় রয়েছি। বাংলাদেশকে সম্ভাব্য সকল ধরনের সহায়তার জন্য প্রস্তুত ওআইসি।

বৃহস্পতিবার পাঠানো ওই অভিনন্দন বার্তায় ওআইসি মহাসচিব আরও বলেন, অর্থনৈতিক অগ্রগতি এবং সমৃদ্ধির দিকে এগিয়ে যাওয়ার প্রচেষ্টায় বাংলাদেশকে সম্ভাব্য সকল সহায়তার জন্য প্রস্তুত রয়েছে ওআইসি।

বিনিয়োগ বার্তা//এল//

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here