নিজের অভিনীত ছবি দিয়েই মিমের ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু

58

করোনার এই সময়ে অন্য সব কাজ বন্ধ থাকলেও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ব্যস্ত নিজের ইউটিউব চ্যানেলের কাজে। অবশেষে নিজের অভিনীত ছবি আপলোড করেই এর উদ্বোধন করলেন তিনি।

চ্যানেলের নাম দিয়েছেন ‘বিদ্যা সিনহা মিম’। ২৯ মে থেকে ইউটিউব চ্যানেলটির যাত্রা শুরু হয়েছে। লকডাউনের এই দিনগুলোতে তিনি রায়হান রাফির পরিচালনায় ‘কানেকশন’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করেন। এতে তার সঙ্গে ছিলেন সঙ্গীতশিল্পী তাহসান খান।

মোবাইল ক্যামেরায় ধারণ করে নিজেদের বাসায় অবস্থান করেই তাহসান ও মিম ছবিটিতে অভিনয় করেছেন। ছবিটি প্রযোজনাও করেছেন মিম।

আরও পড়তে পারেন :  পরিবারসহ করোনায় আক্রান্ত কোয়েল মল্লিক

এ প্রসঙ্গে তিনি বলেন, আমার নিজের নামের ইউটিউব চ্যানেলের স্বপ্ন অবশেষে সত্যি হল। এখন থেকে নিয়মিত আমার ইউটিউব চ্যানেলে নানান ধরনের কন্টেন্ট থাকবে, যা শুধুমাত্র আমার চ্যানেলেই দর্শকরা উপভোগ করতে পারবেন। কানেকশন আমার চ্যানেলের প্রথম কন্টেন্ট। এটি প্রকাশের পর এতে অভিনয়ের জন্যও বেশ প্রশংসা করছেন সবাই। নিজের নামে ইউটিউব চ্যানেল, বিষয়টাই অন্যরকম ভালোলাগার জন্ম দেয়।

মিম বলেন, ভক্ত ও দর্শকের কাছে অনুরোধ থাকবে, আপনারা আমার চ্যানেলটি বেশি বেশি সাবস্ক্রাইব করবেন। আর অবশ্যই আপনাদের ভালোলাগার জন্য, আপনাদের বিনোদনের কথা মাথায় রেখে আমার ইউটিউব চ্যানেলে ভালো ভালো কন্টেন্ট রাখার চেষ্টা করব। লকডাউনের মধ্যে কানেকশন কাজটি একদমই পরীক্ষামূলকভাবে করা। আমার বাসার লোকজনদের দিয়েই চিত্রগ্রহণের কাজটি করিয়েছি, যারা আসলে এ সম্পর্কে তেমন কোনো ধারণাই রাখেন না।

আরও পড়তে পারেন :  করোনা পজেটিভ, অপূর্ব-মেহজাবিনের শুটিং বন্ধ

 

বিনিয়োগ বার্তা//এল//

 

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here