নগ্ন হতে আপত্তি নেই প্রিয়াংকার!

0
57

বিনোদন ডেস্ক, বিনিয়োগ বার্তা:

‘বেওয়াচ’ ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে হলিউডে অভিষেক হয় বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার। তবে তার আগেই ‘কোয়ান্টিকো’ সিরিজের মাধ্যমে হলিউডে একটি পরিচিতি পান এ অভিনেত্রী। এদিকে এরই মধ্যে ‘বেওয়াচ’ ছবিটি ভালো ব্যবসায়িক সফলতাও পেয়েছে।

এ ছবিতে ভিক্টোরিয়া লিডস শীর্ষক চরিত্রে অভিনয়ের মাধ্যমে প্রশংসিত হয়েছেন প্রিয়াংকা। ব্যাপক খোলামেলা হয়েও এ ছবিতে অভিনয় করেছেন তিনি। বেশ কয়েকটি দৃশ্যে বিকিনি পরে বেশ সাবলীলভাবে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

কদিন আগেই প্রিয়াংকা বলেছিলেন, বিকিনি পরে সাগর পাড়ে অভিনয় করার সময় বেশ লজ্জা লাগছিল তার। কিন্তু অভিনয়ের জন্য সেটি করে গেছেন তিনি। তবে এবার সুর বদলালেন তিনি। অভিনয়ের জন্য নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হতেও আপত্তি নেই তার।

সম্প্রতি হলিউডভিত্তিক একটি পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে প্রিয়াংকা বলেন, অভিনয়ের জন্য সব করতে পারি আমি। কারণ আমার পেশাই এটা। অনেকেরই হয়তো চোখ বড় হয়েছে ‘বেওয়াচ’-এ আমার খোলামেলা রূপ দেখে। কিন্তু আমি বিষয়টি নিয়ে হ্যাপি। সত্যি বলতে অভিনয়ের জন্য নগ্ন হতেও আমার আপত্তি নেই। যদিও অযথাই নগ্ন হওয়াটা আমার পছন্দ নয়। তবে চরিত্রের প্রয়োজনে এটা করাই যায়।

এদিকে প্রিয়াংকার এমন বক্তব্য নিয়ে চলছে জোর আলোচনা। বিশেষ করে ভারতীয় গণমাধ্যমগুলো ফলাও করে প্রচার করছে এ সংবাদটি। যার মাধ্যমে নতুন করে আলোচনায় আসলেন প্রিয়াংকা।

বিনিয়োগ বার্তা/এমআর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here