ধনীদের তালিকায় সেরা দীপিকা

23

নিউজ ডেস্ক,বিনিয়োগ বার্তা:

দীর্ঘদিন প্রেমের পর সম্প্রতি ইতালির লেক কোমোতে বিয়ে বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।এখনো তাদের বিয়ের রেশ কাটেনি।বিয়ের রেশ কাটতে না কাটতেই ফের ভক্তদের নতুন চমক উপহার দিলেন দীপিকা। বুধবার বিশ্বের জনপ্রিয় ম্যাগাজিন ফোর্বস-এর ভারত সংস্করণে এ বছর সর্বোচ্চ ১০০ অভিনেতা-অভিনেত্রীদের আয়ের তালিকা প্রকাশ করেছে। এ তালিকায় দেখা গেছে, প্রথম সারিতে উঠে এসেছে দীপিকা পাডুকোনের নাম।

বলিউড লাইফ জানায়, সর্বোচ্চ আয়ের তালিকায় পঞ্চম স্থানে আছেন দীপিকা পাড়ুকোন। এই প্রথমবারের মতো কোনো অভিনেত্রী শীর্ষ পাঁচে জায়গা করে নিলেন। জরিপ অনুযায়ী চলতি বছরে এখন পর্যন্ত তিনি কামিয়েছেন ১১২ কোটি ৮০ লাখ রুপি। অভিনয় ছাড়াও দীপিকা অনেকগুলো ব্র্যান্ডের হয়ে কাজ করেন। তার মধ্যে ব্যাংকিং, গয়না ও বিমান খাত উল্লেখযোগ্য।

আরও পড়তে পারেন :  জেনে নিন বলিউডের কোন অভিনেত্রী কীভাবে নিজেকে সুন্দর রাখেন?

এদিকে ফোর্বস তালিকায় দীপিকার স্বামী রণভীর সিং রয়েছেন অষ্টম স্থানে। চলতি বছর তার আয় ৮৪.৬৭ কোটি রুপি। গত বছর ১ অক্টোবর থেকে চলতি বছর ৩০ সেপ্টেম্বর পর্যন্ত তারকাদের আয় হিসাব করে এ তালিকা প্রকাশ করেছে ফোর্বস। ২০১৮ সালে শীর্ষ এক শ তারকার মোট আয় ৩১৪০.২৫ কোটি রুপি, যা গত বছরের তুলনায় ১৭ শতাংশ বেশি। গত বছর শীর্ষ একশ তারকার আয়ের পরিমাণ ছিল ২৬৮৩ কোটি রুপি।

বিনিয়োগ বার্তা/সুইটি/

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here