দৌলতদিয়ার মানুষদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করলেন তিশা

43

আর মাত্র কয়েকদিন বাকি। আগামী ১৩ সেপ্টেম্বর ঢাকাসহ সারা দেশে মুক্তি পাবে নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান জুটির ‘মায়াবতী’ সিনেমাটি। সিনেমার মুক্তিকে সামনে রেখে সোমবার সন্ধ্যার পরে রাজধানীর এটি রেস্টুরেন্ট অনুষ্ঠিত হয়ে গেলো মায়াবতী আড্ডা। সিনেমাটির নির্মাতা, নায়ক নায়িকা, কলাকুশলীরা হাজির হয়েছিলেন এই আড্ডায়।

সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য এবং পরিচালনায় রয়েছেন আলতাবানু খ্যাত নির্মাতা অরুণ চৌধুরী। এটি তার পরিচালিত দ্বিতীয় সিনেমা। দর্শকদের হলে গিয়ে সিনেমাটি দেখার নিমন্ত্রণ জানান নির্মাতা। এই সিনেমার নায়ক রোহানও দর্শকদের হলে এসে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানান।

আরও পড়তে পারেন :  সোনমকে বের করে দিলেন স্বামী আহুজা

দীর্ঘ অপেক্ষার পর অনুষ্ঠানের প্রায় শেষ মুহূর্তে হাজির হন এই সিনেমার নায়িকা নুসরাত ইমরোজ তিশা। এই সিনেমায় অভিনয়ের নানা অভিজ্ঞতা শেয়ার করেন তিনি।

তিশা বলেন, ‘আমরা এই সিনেমার একটি বড় অংশের শুটিং করেছি দৌলতদিয়ার যৌনপল্লীতে। সেখানকার মানুষেরা আমাদের অনেক সহযোগিতা করেছেন। সিনেমাটি তাদের ডেলিগেট করা উচিৎ। আমরা অনেক কষ্ট করেছি সিনেমাটির জন্য। বিশেষ করে নির্মাতা অরুণ চৌধুরী অনেক পরিশ্রম করেছেন। দারুণ একটি ছবি বানিয়েছেন তিনি। দর্শকরা সেটা দেখলেই বুঝবেন।’

দর্শকদের উদ্দেশ্যে তিশা বলেন, ‘আমারদের দেশে এখন অনেক ভালো ভালো চলচ্চিত্র নির্মাণ হচ্ছে। আপনারা সিনেমা হলে আসলে, দেশের সিনেমার পাশে থাকলে আমারা আরও ভালো ছবি উপহার দিতে পারবো। সিনেমাটির টিজার, ট্রেলার ও গান বেশ সাড়া পেয়েছি আমরা। আমার বিশ্বাস সিনেমাটি সবার ভালো লাগবে।’

আরও পড়তে পারেন :  ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’এর বিচারক হলেন ফেরদৌস-মৌসুমী

southeast

অরুণ চৌধুরী জানিয়েছেন, এই সিনেমার গল্পে আছে প্রেম, অনেক আনন্দ সাথে আরও আছে অনেক কষ্ট। এতে আছে একজন নারীর লড়াই ও প্রতিশোধের কাহিনি। ২ ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তির মায়াবতী ছবির গল্প গড়ে উঠেছে ‘ওমেন ট্র্যাফিকিং’ নিয়ে।

এই ছবিতে দেখা যাবে, ‘মায়া’ নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার যৌনপল্লীতে। সেখানে বেড়ে ওঠে সে, সংগীত গুরু খোদাবক্স তাকে বড় করে তোলেন। এই সময় ব্যারিস্টার পুত্রের প্রেমে পড়েন মায়া।

ছবিটিতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ।

আরও পড়তে পারেন :  মোদিকে জাহান্নামি বলায় পাকিস্তানি গায়িকার দুই বছরের জেল

 

বিনিয়োগ বার্তা//এল//

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here