ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে বিমানের বিশেষ অফার

0
32

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা:

সর্বোচ্চ যাত্রী সেবার নিশ্চয়তাসহ সর্বনিম্ন ২০হাজার ৬০ টাকায় ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটের টিকিট বিক্রির ঘোষনা দিয়েছে জাতীয় পতাকাবাহী প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

পর্যটকদের চাহিদা ও প্রতিযোগিতামূলক ভাড়ায় সব শ্রেনীর যাত্রীদের আকৃষ্ট করতে বাংলাদেশ বিমানের ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে আকষর্ণীয় এই ভাড়ায় সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত। এছাড়া বাড়তি সুবিধা হিসাবে বিনা শুল্কে অতিরিক্ত ল্যাগেজ নেওয়ার সুবিধা ইকোনমি ক্লাসে ঢাকা থেকে ব্যাংকক রুটে চেক ব্যাগেজে ২০ কেজির স্থলে ৩০ কেজি ও হ্যান্ডব্যাগেজে ৭ কেজি মালামাল বহন করতে পারবেন। বিজনেস ক্লাসের যাত্রীরা চেক ব্যাগেজে ৪০ কেজি ও হ্যান্ডব্যাগেজে কেজি মালামাল বহন করতে পারবেন।

এছাড়া ফিরতি ব্যাংকক -ঢাকা ফ্লাইটের ইকোনমি ক্লাসের যাত্রীরা ৩৫ কেজি ও বিজনেস ক্লাসের যাত্রীরা ৪৫ কেজি চেক ব্যাগেজে মালামাল নিতে পারবেন, সেই সাথে হ্যান্ড ব্যাগেজে ৭ কেজি মালামাল বহন করার সুযোগ থাকছেই।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স প্রতি সপ্তাহে ঢাকা-ব্যাংকক রুটে ৬দিন ফ্লাইট পরিচালনা করে । সোমবার ঢাকা থেকে ব্যাংককের উদ্দেশ্যে ছেড়ে যায় ১১ টা ০৫ মিনিটে ও ব্যাংককে অবতরণ করে স্থানীয় সময় দুপুর ০২টা ৪৫ মিনিটে। রবি, মঙ্গল ও শনিবার ঢাকা থেকে ছেড়ে যায় ১১ টা ৫৫ মিনিটে ব্যাংকক পৌছে বিকাল ০৩ টা ৩৫ মিনিটে। এছাড়া বুধ ও শুক্রবার ১১টা ৩০ মিনিটে ছেড়ে গিয়ে ব্যাংকক পৌছে বিকাল ০৩ টা ১০ মিনিটে।

ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশ্যে সোম,বুধ ও শুক্রবারে ছেড়ে আসে বিকাল ০৪টা ১৫ মিনিটে এবং ঢাকায় অবতরণ করে সন্ধ্যা ০৬ টায় ও মঙ্গল, শনি ও রবিবারে ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে বিকাল ০৪ টা ৩৫ মিনিটে ও ঢাকায় পৌছে সন্ধ্যা ০৬ টা ২০ মিনিটে।

বর্তমানে বহরের নতুন বোয়িং ৭৩৭-৮০০ এয়ার ক্রাফট দ্বারা ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহর এখন পূর্বের যে কোন সময়ের তুলনায় নবীন এবং আধুনিক।

বিনিয়োগ বার্তা/মাসুদ/এমআর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here