ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস লকডাউন

124

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস লকডাউন করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল থেকে ক্যাম্পাসে প্রবেশের সকল প্রবেশ পথ বেরিকেড দিয়ে বন্ধ করে দেয়া হয়। বাইরে থেকে কোনো যানবাহন প্রবেশ করতে পারছে না। ক্যাম্পাসে যারা রয়েছেন তারা পরিচয়পত্র দেখিয়ে পায়ে হেঁটে প্রবেশ করতে পারছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং সেকশনের একজন কর্মকর্তা জানান, প্রক্টরিয়াল বডির নির্দেশে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস লকডাউন করা হয়েছে।

যদিও সরেজমিন পরিদর্শনকালে ক্যাম্পাসের কিছু কিছু প্রবেশ পথ এখনো খোলা দেখা গেছে। তবে আজকালের মধ্যে শুধুমাত্র ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রবেশের জন্য পথ খোলা রেখে বাকি সব প্রবেশ পথ বন্ধ রাখা হবে বলে জানা গেছে।

এর আগে করোনাভাইরাসের সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষিত রাখতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) একাডেমিক কার্যক্রম সাময়িক বন্ধের সিদ্ধান্ত নেয় প্রশাসন। গত ১৬ মার্চ নেওয়া সিদ্ধান্ত অনুযায়ী ১৮ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত ঢাবি সাময়িক বন্ধে ঘোষণা করা হয়।

এরপর হলগুলোও সব বন্ধ করে দেওয়া হয়। ইতোমধ্যে প্রশাসনের নির্দেশনা অনুযায়ী শিক্ষার্থীরা হল ত্যাগ করেছেন। শিক্ষকদেরও জরুরি কাজ অনলাইনে করার নির্দেশনা দেওয়া হয়েছে।

বিনিয়োগ বার্তা//এল///

 

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here