ডিসেম্বরেই বাংলায় আসছেন আমির খান

66

বলিউডের সুপারস্টার আমির খান। সবকিছুতে নিখুঁত থাকেন বলে লোকে তাকে মিস্টার পারফেকশনিস্ট সম্বোধন করে। প্রতি বছরই কোনো না কোনো চমক নিয়ে তিনি হাজির হন। সেই চমক বাজিমাত করে বক্স অফিসে।

সম্প্রতি তিনি কাজ করছেন ‘লাল সিং চাড্ডা’ নামের একটি ছবিতে। এর শুটিং উপলক্ষেই আসছে ৮ ডিসেম্বর পশ্চিমবাংলায় আগমন ঘটছে তার।

জানা গেছে, ‘লাল সিং চাড্ডা’-র জন্য ১০০টি রিয়েল লোকেশন বেছে নেওয়া হয়েছে। তার মধ্যে অন্যতম তিলোত্তমা শহর কলকাতা। এখানে হাওড়া ব্রিজে শুটিং করবেন আমির খান।

এর আগে এপ্রিল মাসে কলকাতায় এসছিলেন আমির। শোনা গিয়েছিল লোকেশনের রেইকি করতে এসেছিলেন তিনি। সূত্রের খবর, ৮ ডিসেম্বর হাওড়া ব্রিজে শুটিং করতে পারেন অভিনেতা।

আরও পড়তে পারেন :  বাবা হচ্ছেন সালমান খান!

বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’র বলিউড রিমেক হতে যাচ্ছে ‘লাল সিং চাড্ডা’। যা মুক্তি পেতে চলেছে আগামী বছর ২০২০ সালে। এই ছবিটি রিমেক হলেও ছবির গল্পটি সাজানো হয়েছে ভারতের প্রেক্ষিতে। তাই এদেশের বেশ কিছু গুরুত্বপূর্ণ ঘটনা, রাজনৈতিক পট পরিবর্তন ধরা পড়তে পারে ছবির গল্পে, এমনটাই জানা গিয়েছে।

লাল সিং চাড্ডা-র চিত্রনাট্য লিখেছেন অতুল কুলকার্নি এবং পরিচালক অদ্বৈত চৌহান। মূল ছবি ফরেস্ট গাম্প-এও দেখা গিয়েছিল, কীভাবে ফরেস্টের জীবনের ঘটনার পাশাপাশি বদলে যাচ্ছে মার্কিন দেশের রাজনৈতিক পরিস্থিতি, বদলে যাচ্ছেন প্রেসিডেন্টরা।

তেমনই এই ছবিতে ধরা পড়তে চলেছে নব্বই থেকে ২০১৪, ভারতীয় রাজনীতিতে উগ্র দক্ষিণপন্থীদের শক্তি বর্ধন। নয়ের দশকে যে কাজটি শুরু হয়েছিল, তার সবচেয়ে বড় সাফল্য কিন্তু ২০১৪ সালে দেশের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীর শপথগ্রহণ এবং আবারও, ২০১৯ সালে গেরুয়া বাহিনীর আধিপত্য বজায় রাখা।

আরও পড়তে পারেন :  বাবা হচ্ছেন সালমান খান!

 

বিনিয়োগ বার্তা//এল//

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here