ডিজিটাল বাংলাদেশ মেলায় শেষ দিনেও উপচেপড়া ভিড়

91

ডিজিটাল বাংলাদেশ মেলার শেষ দিনেও দর্শনার্থীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। শনিবার সকাল থেকেই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি) ছিল লোকারণ্য। তিন দিনের এ মেলা শুরু হয় গত বৃহস্পতিবার। আজ (শনিবার) ছিল শেষ দিন।

‘বঙ্গবন্ধুর সোনার বাংলার প্রযুক্তির মহাসড়ক’ প্রতিপাদ্য সামনে রেখে দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে এ মেলা। মেলার দ্বিতীয় দিন গতকাল শুক্রবারও ভিড় ছিল লক্ষণীয়। মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন ব্র্যান্ডের কোম্পানি রকমারি আলোকসজ্জায় সাজিয়েছে তাদের স্টলগুলো।

বিক্রেতাদের ভাষ্য, মেলায় আগত বেশিরভাগ দর্শনার্থী এসেছেন নতুন পণ্য বা ডিভাইসের সন্ধানে। তবে প্রকৃত ক্রেতার সংখ্যাও কম নয়। অনেকেই ইলেকট্রনিক্স ডিভাইস কিনেছেন বিশেষ ছাড়ে।

আরও পড়তে পারেন :  বেনাপোল দিয়ে ১০৫ দিন পর রপ্তানি শুরু

মেলাপ্রাঙ্গণে হুয়াওয়ের বিক্রয়কর্মী মোরশেদুল আলম জানান, স্টলে আগত দর্শনার্থীদের বেশিরভাগই পণ্য যাচাই করছেন। আবার কেউ কেউ কিনছেনও।

২৮ হাজার টাকা দিয়ে একটি ল্যাপটপ কিনেছেন আব্দুল্লাহ আল মামুন। যার প্রকৃত মূল্য ৩২ হাজার টাকা। চার হাজার টাকা ছাড়ে ল্যাপটপ কিনতে পেরে তিনি আনন্দিত। এক প্রশ্নের জবাবে তিনি জানান, মেলার প্রধান আকর্ষণ মূল্যছাড়। এ জন্য এখান থেকে কেনা।

গত বৃহস্পতিবার তিন দিনের এ মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। মেলার আয়োজক ডাক ও টেলিযোগাযোগ বিভাগ।

 

আরও পড়তে পারেন :  রিজার্ভ থেকে ঋণ নেওয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর

বিনিয়োগ বার্তা//এল//

 

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here