জিএম কাদের উকিলশ্বশুর, হাওলাদার সাক্ষী

0
15

নিউজ ডেস্ক, বিনিয়োগ বার্তা:

অবশেষে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টির সংসদ সদস্য ও সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ও জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাগনি মেহেজেবুন্নেছা টুম্পার বিয়ে সম্পন্ন হলো। বিয়েতে উকিলশ্বশুর হয়েছেন এরশাদের সহোদর ও জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের। মেয়েপক্ষের সাক্ষী হয়েছেন দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি। ছেলেপক্ষের সাক্ষী হয়েছেন পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় বর জিয়াউদ্দিন বাবলু তার ভাই, বোন, ছেলে ও ছেলের বউসহ এরশাদের বারিধারাস্থ প্রেসিডেন্ট পার্কের বাসভবনে যান। সাড়ে ১১টার সময় বাবলু ও টুম্পার আকদ্ পড়ানো হয়।

এসময় টুম্পার মা মেরিনা রহমান এমপি, কনের খালা এবং আরো কিছু আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন। দলীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় ও মেজর অব. খালেদ আখতার।

তবে এরশাদের স্ত্রী, দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলের নেতা রওশন এরশাদ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

সন্ধ্যায় নবদম্পতির সৌজন্যে খিলক্ষেতের লা মেরিডিয়ান রেস্টুরেন্টে আয়োজন করা হয় প্রীতিভোজের। অনুষ্ঠানে হুসেইন মুহম্মদ এরশাদ, জিএম কাদের, রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশিদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভ রায়, এটিইউ তাজ রহমান, মেজর অব. খালেদ আখতার প্রমুখ উপস্থিত ছিলেন।

বিয়ের দেনমোহর নির্ধারণ করা হয়েছে ৩০ লাখ টাকা। বর জিয়াউদ্দিন বাবলু স্ত্রী মেহেজেবুন্নসা টুম্পাকে উপহার হিসেবে দেন কোটি টাকার একটা বিলাসবহুল গাড়ি।

উল্লেখ্য, বর জিয়াউদ্দিন বাবলু এবং কনে মেহেজেবুন্নসা উভয়েরই এটি দ্বিতীয় বিয়ে। বাবলুর স্ত্রী ফরিদা সরকার ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০০৫ সালে মারা যান। তার এক ছেলে আশিক আহমেদ। আশিক বিবাহিত এবং ব্যবসার সাথে জড়িত। পক্ষান্তরে টুম্পারও প্রথম সংসারে এক মেয়ে ও এক ছেলে রয়েছে। তারা বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত।

বিনিয়োগ বার্তা/এমআর

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here