ওএসডি হচ্ছেন জামালপুরের ডিসি, নতুন ডিসি আজ

75

নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর ভিডিও প্রকাশের ঘটনায় জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরকে ওএসডি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ রবিবার এ বিষয়ে আনুষ্ঠানিক সিদ্ধান্ত নেওয়া হবে। একইসঙ্গে এ জেলায় নতুন জেলা প্রশাসকের নামও ঘোষণা করা হবে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, অবশ্যই বিষয়টি আমরা তদন্ত করবো। তার আগে আগামীকাল (রবিবার) তাকে ওএসডি করা হবে এবং জামালপুরে নতুন ডিসি নিয়োগ দেওয়া হবে।

এর আগে মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলমের বরাত দিয়ে ইউএনবি জানায়, ভিডিওর বিষয়টি সঠিক কিনা তা তদন্ত করছে মন্ত্রিপরিষদ বিভাগ। অতিরিক্ত সচিব গাফফার খানও ইউএনবিকে জানান যে তারা প্রাথমিক তদন্ত শুরু করেছেন এবং ভাইরাল হওয়া ভিডিওটি পরীক্ষা করে দেখছেন।

আরও পড়তে পারেন :  বাংলাদেশের সঙ্গে যৌথভাবে মুজিববর্ষ উদযাপন করবে ইউনেস্কো

প্রসঙ্গত, জামালপুর জেলা প্রশাসক আহমেদ কবীরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম এবং ফেসবুকে ছড়িয়ে পড়ে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে একটি ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করা হয়। ভিডিওটিতে জেলা প্রশাসকের সঙ্গে তার অফিসের এক নারী অফিস সহায়ককে দেখা গেছে। যদিও বিষয়টি অস্বীকার করে ঘটনাটি ‘সাজানো’ বলে দাবি করেন জেলা প্রশাসক আহমেদ কবীর। এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

বিনিয়োগ বার্তা/এস

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here