এল ক্ল্যাসিকোতে খেলা হচ্ছে না নেইমারের

0
15

স্পোর্টস ডেস্ক, বিনিয়োগ বার্তা:

স্প্যানিশ ফুটবল ফেডারেশনের (আরএফইএফ) দ্বারা তিন ম্যাচ নিষিদ্ধ হওয়ায় আগামী ২৩ এপ্রিল রিয়াল মাদ্রিদের বিপক্ষে মৌসুমের দ্বিতীয় এল ক্ল্যাসিকোতে খেলতে পারছেন না বার্সেলোনা ফরোয়ার্ড নেইমার।

গত শনিবার মালাগার বিপক্ষে ২-০ গোলে পরাজয়ের ম্যাচে নেইমার দিয়েগো লোরেন্তেকে ফাউলের অপরাধে দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠ ত্যাগ করেন। এ কারণে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এক ম্যাচ নিষিদ্ধ হয়েছেন। তবে মাঠ থেকে বেরিয়ে যাবার সময় চতুর্থ অফিসিয়ালের সাথে অশোভন আচরণ করায় নেইমারকে আরো দুই ম্যাচ নিষিদ্ধ করেছে স্প্যানিশ ফুটবল।

যদিও বার্সেলোনার পক্ষ থেকে আরএফইএফ টুর্নামেন্ট কমিটিকে বলা হয়েছে মাঠ থেকে বেরিয়ে যাবার সময় নেইমার সরাসরি চতুর্থ অফিসিয়ালের সাথে কি করেছিল এ ব্যপারে কোনো প্রমাণ কেউ দিতে পারবে না। তবে কমিটির পক্ষ থেকে বার্সার এই দাবি নাকচ করে দেয়া হয়েছে। এর অর্থ হচ্ছে নেইমার আগামী তিন লিগ ম্যাচ অর্থাৎ রিয়াল সোসিয়েদাদ, মাদ্রিদ ও ওসাসুনার বিপক্ষে খেলতে পারছেন না।

নেইমারের শাস্তির বিপক্ষে অবশ্য বার্সেলোনা আপিলের সুযোগ পাচ্ছে। আগামী ২৯ এপ্রিল এস্পানেয়লের বিপক্ষে ডার্বি ম্যাচে ফিরে আসছেন ২৫ বছর বয়সী এই তারকা ব্রাজিলিয়ান।

এদিকে নেইমারের সতীর্থ জেভিয়ার মাসচেরানো সংবাদ সম্মেলনে বলেছেন, একই অপরাধে আরো অনেকেই মাত্র এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিল। আমরাও দেখে নিব কি হয়। ঘরে বসে অনেক কথাই বলা যায়। কিন্তু গভীরভাবে চিন্তা করলে সিদ্ধান্ত নেয়াটা অনেক কঠিন।

বিনিয়োগ বার্তা/মাসুদ

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here