এবার তামিমের আড্ডায় ওয়াসিম, আরও থাকছেন যারা

22

উপস্থাপনাতেও একের পর এক চমক দিয়ে চলেছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। নিজের লাইভ শোতে বাঘা বাঘা ক্রিকেটারদের হাজির করছেন তিনি। এবার তার সঙ্গে আড্ডা দিতে আসছেন পাকিস্তানের কিংবদন্তি ওয়াসিম আকরাম।

সোমবার সম্ভবত ক্রিকেটপ্রেমীদের সবচেয়ে বড় উপহার দিয়েছেন তামিম। এদিন তার লাইভ অনুষ্ঠানে আসেন বর্তমান বিশ্ব ক্রিকেটের নাম্বার ‘ওয়ান’ ব্যাটসম্যান বিরাট কোহলি। টাইগার ড্যাশিং ওপেনারের সঙ্গে প্রায় ২৭ মিনিট আড্ডা দেন তিনি। এই সময়ে নিজের উত্থান-পতন, সাফল্য-ব্যর্থতা নিয়ে কথা বলেন ভারতীয় অধিনায়ক।

লাইভ শেষে পরবর্তী অতিথির নাম ঘোষণা করেন তামিম। তখনই জানা যায় ওয়াসিমের নাম। মূলত বিশেষ অতিথি হিসেবে থাকছেন তিনি। কার্যত দেশীয় কোচদের অনুরোধে বোলিং টিপস পেতে তাকে উপস্থিত করছেন টাইগার বাঁহাতি ওপেনার।

একই দিনে তাদের সঙ্গে থাকছেন বাংলাদেশের সাবেক তিন মহারথী খালেদ মাসুদ পাইলট, আকরাম খান ও মিনহাজুল আবেদীন নান্নু। ১৯৯৯ বিশ্বকাপ নিয়ে আড্ডা দেবেন তারা। নানা বিষয় নিয়ে স্মৃতিচারণ করবেন সাবেকরা।

করোনাভাইরাসের প্রকোপ কমাতে গেল ২৬ মার্চ থেকে ছুটির আদলে সারা দেশে চলছে অনানুষ্ঠানিক লকডাউন। এ দুঃসময়ে দেশ-বিদেশের ক্রিকেটারদের সঙ্গে তামিমের আড্ডা শো মানুষের আনন্দের খোরাক হিসেবে কাজ করছে। নিশ্চয়ই বিশেষ অতিথি ওয়াসিমের সঙ্গেও তার কথোপকথন-আলাপচারিতায় এর ব্যত্যয় ঘটবে না।

চতুর্থ বিদেশি ক্রিকেট ব্যক্তিত্ব হিসেবে তামিমের লাইভ অনুষ্ঠানে আসছেন সাবেক পাক অধিনায়ক। ইতিমধ্যে ভারতীয় ওপেনার রোহিত শর্মা এ শোতে আড্ডা দিয়েছেন। এ ছাড়া দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু-প্লেসিসও উপস্থিত ছিলেন। কোহলি তো দিয়েই গেলেন।

গেল ২ মে এ লাইভ শো শুরু করেন তামিম। তার প্রথম আড্ডার অতিথি ছিলেন টাইগার উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম। এর পর দেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, লাল-সবুজ জার্সিধারীদের বর্তমান টি-টোয়েন্টি দলনেতা মাহমুদউল্লাহ রিয়াদ এবং দুই পেসার তাসকিন আহমেদ ও রুবেল হোসেনকে নিয়ে আড্ডায় মাতেন তিনি।

সতীর্থদের পর জাতীয় দলের সাবেক তিন অধিনায়ক- নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার সুমনকে লাইভ আড্ডায় আনেন তামিম। তার আড্ডায় খণ্ডকালীন যোগ দেন হালের ক্রিকেটার নাসির হোসেন, তাইজুল ইসলাম, সাব্বির রহমান ও শফিউল ইসলাম।

গেল শনিবার বাঁহাতি ড্যাশিং ওপেনারের লাইভ শোতে ছিলেন জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক এবং দুই বিস্ফোরক ব্যাটসম্যান সৌম্য সরকার ও লিটন দাস।

 

বিনিয়োগ বার্তা//এল//

 

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here