এন্ড্রু কিশোরের সম্মানে সিঙ্গাপুরে জমকালো কনসার্টের আয়োজন

118

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের সম্মানে এক জমকালো কনসার্টের আয়োজন করা হচ্ছে। এই কনসার্টের শিরোনাম দেয়া হয়েছে ‘এন্ড্রু কিশোরের জন্য ভালোবাসা’।

রোববার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিঙ্গাপুরের জালান বুকিত মেরাহর গেটওয়ে থিয়েটারে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। এখানে গান গাইবেন সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমীন, মিতালী মুখার্জি ও এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস।

এখানে যারা গাইবেন শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাতেই তারা সিঙ্গাপুরে পৌঁছে গেছেন। এরই মধ্যে কনসার্টের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

আয়োজকরা জানান, প্রায় তিন-চার মাস আগে এই কনসার্টের পরিকল্পনা করেন তারা। সেই সময় থেকে টিকিট বিক্রিও শুরু হয়। কিন্তু শিল্পীদের ভিসা জটিলতা ও আরও কিছু কারণে পিছিয়ে যায় কনসার্টের তারিখ। অবশেষে আয়োজনটি হতে যাচ্ছে।

আরও পড়তে পারেন :  আজ সালমান শাহ'র জন্মদিন

তবে জানা গেছে, চিকিসৎকরা যদি অনুমতি দেন, আর শরীর সাপোর্ট করে তবেই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন এন্ড্রু কিশোর।

প্রসঙ্গত, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর অসুস্থ অবস্থায় গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। এরপর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

এরপর থেকে তাকে নিয়মিত কেমোথেরাপি দেয়া হচ্ছে। চিকিৎসার শুরুতে জানানো হয়েছিল, এন্ড্রু কিশোরকে ৬টি সাইকেলে ২৪টি কেমোথেরাপি দিতে হবে। ইতোমধ্যে ১৮টি কেমো সম্পন্ন হয়েছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন সবার প্রিয় শিল্পী।

আরও পড়তে পারেন :  নির্জন দ্বীপে সুশান্তের সঙ্গী থাকতো সারা, রিয়া, শ্রদ্ধা

//এস//

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here