এন্ড্রু কিশোরের পাশে অনন্ত জলিল

50

মরণব্যাধি রোগ ক্যান্সারের সাথে লড়ছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোর। মরণব্যাধি রোগের সাথেই লড়ছেন তিনি। তবে এন্ড্র কিশোরের বিপদের সময় এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অনন্ত জলিল।রোববার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে এ তথ্য জানিয়ে একটি স্ট্যাটাস দেন অনন্ত জলিল।

রোববার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে এ তথ্য জানিয়ে একটি স্ট্যাটাস দেন অনন্ত জলিল। এতে দুটি ছবিও প্রকাশ করেন তিনি।

ছবিতে দেখা যায়, টাকাগুলো তিনি তুলে দিচ্ছেন এন্ড্রু কিশোরের শিষ্য সংগীতশিল্পী মোমিন বিশ্বাসের হাতে।

ছবির ক্যাপশনে অনন্ত জলিল লিখেছেন, অনন্ত ও বর্ষা দুই লাখ টাকা এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য দিলেন। এন্ড্রু কিশোরের ছোট ভাই আজ টাকা গ্রহণ করেছেন। উনার সুস্থতাই এ মুহূর্তে একমাত্র কাম্য। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সবার প্রতি। ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে গিয়ে পানির দরে টাকা খরচ হচ্ছে। আপনারাও তার এই বিপদের দিনে এগিয়ে আসুন।

আরও পড়তে পারেন :  শেখ হাসিনার প্রশংসায় সালমান খান

এদিকে, চলতি বছরের ১১ সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এন্ড্রু কিশোর। এরই মধ্যে তার তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। তাকে আরও তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি দেওয়া হবে জানিয়েছেন চিকিৎসকরা।

এর আগে উন্নত চিকিৎসার জন্য গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন এন্ড্রু কিশোর। বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই সংগীতশিল্পী। মূলত সেখানে হরমোনজনিত সমস্যার চিকিৎসা নিতে গেলে, পরীক্ষা-নিরীক্ষার পর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে।

//এস//

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here