এনপিও শিল্প ও কৃষিখাতে উৎপাদন বৃদ্ধির জন্য কাজ করে থাকে : আশরাফুজ্জামান

447

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা: ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন বাংলাদেশের শিল্প ও কৃষিখাতে উৎপাদন বৃদ্ধির জন্য কাজ করে থাকে। এ খাতে যারা উদ্যোক্তা আছেন তাদেরকে বিনামূল্যে প্রশিক্ষণ, উৎসাহ দেয় সরকারি এ সংস্থাটি। এক সাক্ষাতকারে ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও)’র পরিচালক (যুগ্ম সচিব) এস.এম আশরাফুজ্জামান এসব কথা বলেন।

তিনি জানান, ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন ১৯৮২ সাল থেকে কাজ করে আসছে। এ সংস্থাটি মূলত এপিও (এশিয়ান প্রোডাক্টিভিটি অরগানাইজেশন)’র একটি অংশ। এনপিও মূলত এপিও’র থেকেই বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করে বিভিন্নখাতে সেবা প্রদান করে থাকে।

বিনিয়োগ বার্তার সাথে একান্ত সাক্ষাতকারে এনপিও’র বিভিন্ন বিষয়ে কথা বলেন এসএম আশরাফুজ্জামান। তার সাক্ষাতকার নিয়েছেন বিনিয়োগ বার্তার স্টাফ রিপোর্টার এসএম সুজন শরীফ। চিত্রধারণ: সাকিল হোসাইন।

Ashrafuzzaman
শিল্প মন্ত্রণালয়ের ২০১৭-১৮ অর্থবছরের জাতীয় শুদ্ধাচার কৌশল (NIS) কর্মপরিকল্পনা বাস্তবায়নে শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন ১২ টি দপ্তর/সংস্থার মধ্যে দপ্তর প্রধান হিসেবে ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) এর পরিচালক (যুগ্ম সচিব) এস.এম আশরাফুজ্জামানকে ‘জাতীয় শুদ্ধাচার পুরস্কার-২০১৮’ প্রদান করা হয় । মাননীয় শিল্প সচিব মোহাম্মদ আব্দুল্লাহ ‘জাতীয় শুদ্ধাচার পুরস্কার-২০১৮’ প্রদান করেন ।

/এস

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here