‘একদিন পোড়াবে আমার অভাব’ আসছে বুধবার

238

‘একদিন পোড়াবে আমার অভাব’ তরুণ কণ্ঠশিল্পী সাদাত হোসেনের নতুন গান এটি। এই গানটি প্রকাশ হবে কাল বুধবার সন্ধ্যায়। দেশের অন্যতম অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে ইউটিউবে উন্মুক্ত করা হবে এর মিউজিক ভিডিও।

গানটির কথা ও সুর সাদাত হোসেনের। সঙ্গীত পরিচালনা করেছেন পিবি রুদ্র।

গানটির ভিডিও নির্মাণ করেছেন মনজু আহমেদ। চিত্রায়ণ ও সম্পাদনা করেছেন ফারহান আহমেদ রাফাত। ভিডিওতে অভিনয় করেছেন দেশের শীর্ষ ইউটিউবার তাওহীদ আফ্রিদি ও এই সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী পায়েলিয়া পায়েল।

‘একদিন পোড়াবে আমার অভাব’ নিয়ে এর নির্মাতা মনজু আহমেদ বলেন, এই গানটি যখন আমি সাদাতের মুখ থেকে শুনি, তখনই আমার মাথায় কাজের পরিকল্পনা আসে। সেই মোতাবেক গল্প সাজিয়েছি। আর শিল্পী বাছাইয়ে আমি একদম নতুন ফ্লেভার দিতে চেয়েছি। তাই আফ্রিদি ও পায়েলকে নিয়ে কাজটি করেছি। আমার বিশ্বাস, গানটি সবার ভালো লাগবে।

আরও পড়তে পারেন :  সুশান্তের ফার্মহাউসে তল্লাশি, যা পেলো এনসিবি

মিউজিক ভিডিওর বিষয়ে পায়েল বলেন, ‌এই কাজটার গল্প-ভাবনা এত চমৎকার, বলে বোঝাতে পারব না। শুটিংয়ের পুরো আয়োজন ছিল গোছানো। আর তাওহীদ আফ্রিদি একজন জনপ্রিয় ইউটিউবার। ব্যক্তি হিসেবেও চমৎকার। তাই কাজ করার সময় দারুণ অভিজ্ঞতা হয়েছে।

অন্যদিকে আফ্রিদি বলেন, আমার বিশ্বাস, এ গানের মিউজিক ভিডিওটি এবারের ভালোবাসা দিবসে সবচেয়ে স্পেশাল কাজ হিসেবে দর্শকদের মন জয় করে নেবে।

 

বিনিয়োগ বার্তা//এল//

 

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here