ইউপিভিসি আসবাবপত্র তৈরিতে আইয়ু’র যাত্রা শুরু

145

বিনিয়োগ বার্তা, নিজস্ব প্রতিবেদক:

উন্নতমানের ইউপিভিসি দরজা, জানালা ও আসবাবপত্র উৎপাদন প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো আইয়ু।

রাজধানীর গুলশান ক্লাবে আজ শনিবার আয়োজিত এক অনুষ্ঠানে আইয়ু’র উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে চেয়ারম্যান আয়েশা ফারহা চৌধুরী, ম্যানেজিং ডিরেক্টর ফাহিম আহমেদ ফারুক চৌধুরী, ডিরেক্টর মাহবুব সোবহান জালাল তানভির, হেড অফ অপারেশন শমিত মাহবুব শাহাবুদ্দীন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আইয়ু’র চেয়ারম্যান আয়েশা ফারহা চৌধুরী বলেন, চিটাগাং ইলেক্ট্রিক ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেডের সিস্টার কনসার্ন হিসেবে সেম ইউপিভিসি লিমিটেড প্রতিষ্ঠিত হয় ২০১৪ সালে। উচ্চ ক্ষমতাসম্পন্ন উন্নত ইউপিভিসি পণ্য উৎপাদনের লক্ষ্যে প্রতিষ্ঠিত হয় কোম্পানিটি।

আরও পড়তে পারেন :  রিজার্ভ থেকে ঋণ নেওয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর

আইয়ু আন্তর্জাতিকমানের ইউপিভিসি সলিউশন প্রস্তুতের জন্য বাংলাদেশে যাত্রা শুরু করে। আইয়ু’র প্রধান পণ্য হল ইউপিভিসি দরজা, জানালা এবং নিত্য ব্যবহারযোগ্য আসবাবপত্র। বাড়ি নির্মাণের জন্য টেকসই ও মজবুত পণ্য সাশ্রয়ী মুল্যে বাংলাদেশের সর্বত্র ক্রেতাদের কাছে পৌঁছে দেয়ার জন্য আইয়ু কাজ করে যাচ্ছে।

আইয়ু’র ম্যানেজিং ডিরেক্টর ফাহিম আহমেদ ফারুক চৌধুরী বলেন, আইয়ু এর পণ্য দিয়ে বর্তমানে বাড়ির দরজা জানালা, আসবাবপত্র, এগ্রো গ্রীন হাউজ, গার্ডহাউজ, কিচেন ইন্টেরিয়র, অফিস ইন্টেরিয়র, শিপিং ইন্ড্রাস্ট্রিজ তৈরি হচ্ছে। ভবিষ্যতে আরও ক্ষেত্র বাড়ানোর আশা রাখে সেম ইউপিভিসি লিমিটেড।

ডিরেক্টর মাহবুব সোবহান জালাল তানভির বলেন, মূলত আইয়ু’র পণ্যগুলো পরিবেশবান্ধব। ইকো ফ্রেন্ডলি এই পণ্যগুলোর মধ্যে ক্ষতিকারক শিসা নেই। বাজারের কাঠ, স্টিল, এলুমিনিয়ামের পণ্যগুলোর চাইতে বিভিন্ন ভাবে আইয়ু’র পণ্য অধিক শক্তিশালী। কর্মক্ষমতা অত্যন্ত শক্তিশালী, সহজে নষ্ট হওয়ার নয়। আইয়ু এর পন্যগুলো অধিক টেকসই বাজারের অন্য পন্যের চাইতে। বৈরী আবহাওয়া থেকে মুক্তি পেতে আইয়ু এর পন্যগুলো হতে পারে ক্রেতাদের প্রথম পছন্দ।

আরও পড়তে পারেন :  বেনাপোল বন্দর দিয়ে বাংলাদেশি পণ্য রফতানি শুরু

আইয়ু’র হেড অফ অপারেশন শমিত মাহবুব শাহাবুদ্দীন বলেন, আইয়ু এর পন্যগুলো ধুলোবালি প্রতিরোধক, সেই সাথে শব্দ প্রতিরোধক। বাইরে যত অতিরিক্ত শব্দ থাকুক না কেন, আইয়ু ব্যবহৃত দরজা জানালা দিয়ে সেই শব্দ ঘরে ঢোকার সুযোগ নেই। প্রচন্ড বাতাসে আইয়ু এর পন্যগুলো ক্রেতাদের দেবে প্রশান্তি। কারন এই ইউপিভিসি সল্যুশন বায়ু প্রতিরোধক। ঝড়, বৃষ্টি এমনকি সাইক্লোনের কারনেও এই ইউপিভিসি নষ্ট হওয়ার সুযোগ নেই। আগুনের সংস্পর্শে আইয়ু এর পন্যের কোন ক্ষতি হয়না।

আইয়ু এর পন্য গুলো খুব সহজেই মেইনটেইন করা যায়, এর যত্ন নেয়া সহজ। এছাড়া পরিবহনও সহজে করা যায়।

আরও পড়তে পারেন :  দাম কমেছে ব্রয়লার মুরগির

 

বিনিয়োগ বার্তা/বাবু/এল//

 

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here