আশুলিয়ায় চার জঙ্গির আত্মসমর্পণ

0
44

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগ বার্তা:

রাজধানী ঢাকার আশুলিয়ার নয়ারহাট চৌরাবালি এলাকার একটি বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালাচ্ছে র্যা ব। সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী সেখানে থাকা ৪ জঙ্গি র্যা বের কাছে আত্মসমর্পণ করেছে।তবে আত্মসমর্পণকৃত ৪ জঙ্গির পরিচয় এখনও জানা যায়নি।

র্যা ব ৪ এর কোম্পানি কমান্ডার মেজর আবদুল হাকিম বলেন, ‘জঙ্গি আস্তানা থেকে চারজনকেই রক্তপাতহীনভাবে গ্রেফতার করা হয়েছে। বাকি সব তথ্য তাদের জিজ্ঞাসাবাদ শেষে জানানো হবে। কোনও বিস্ফোরক আছে কিনা তাও জানানো হবে।

উল্লেখ্য, রবিবার সকাল সাড়ে ৭টার দিকে ওই বাসা থেকে গুলি এবং বোমার বিস্ফোরণ ঘটানো হয়। এর আগে র্যা বের উপস্থিতি টের পেয়ে বাড়ির ভেতর থেকে রাত ৩টার দিকে সন্দেহভাজন জঙ্গিরা র্যা ব সদস্যদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে।

মুফতি মাহমুদ আরো জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বাড়িটিতে জঙ্গিদের অবস্থান নিশ্চিত হয়ে সেখানে যায় র্যা ব। প্রথম থেকেই আমরা জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানাচ্ছি। এখন পর্যন্ত সেটি বহাল আছে। আমরা চেষ্টা করছি জঙ্গিদের আত্মসমর্পণ করানোর।

এদিকে বাড়িটির আশপাশের বাসিন্দাদের নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়েছে। র্যা বের বিশেষ ইউনিট এবং বোমা নিষ্ক্রিয়কারী দলও সেখানে পৌঁছেছে।

এদিকে বাড়ির মালিক ইব্রাহিমকে আগেই নিজেদের হেফাজতে নিয়েছে র্যা ব।

বিনিয়োগ বার্তা/ইমরান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here