আর প্রেসক্লাবে নয়, যা হবে রাস্তায়: গয়েশ্বর

25

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, নেতারা অনেক সময় নির্দেশ দিতে পারেন না। তাই বলে কর্মীদের বসে থাকলে চলবে না। ১৯৭১ সালেও নেতারা নির্দেশ দিতে পারেননি। তখন অখ্যাত একজন মেজর স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। কেউ প্রশ্ন করেনি তুমি কে ঘোষণা দেওয়ার। সবাই ঘোষণার সঙ্গে সঙ্গে যুদ্ধে নেমেছিল। সুতরাং আর প্রেসক্লাবে নয়, যা হবে রাস্তায়।

আজ শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হল রুমে তারেক পরিষদ ঢাকা মহানগর উত্তর আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আরও পড়তে পারেন :  পথ হারিয়ে বিএনপি গুজবের রাজনীতি করছে: নৌ প্রতিমন্ত্রী

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আর প্রেস ক্লাবে আলোচনা করার সুযোগ নেই। আমাদের এখন সময় হয়েছে রাস্তায় নামার। আদালতের মাধ্যমে নেত্রীর মুক্তি হবে না, এটা বুঝে গেছি। সুতরাং, আপনাদের প্রাণের দাবি ও আকাঙ্খাবোধ যদি তীব্র হয়, যদি খালেদা জিয়ার মুক্তি চান, তাহলে আপনারা প্রস্তুত হন। কারও আশা ভরসার ওপর নির্ভর না করে রাস্তায় নামতে হবে। নেতা ডাকলো কী ডাকলো না সেটা দেখার দরকার নেই। আমাদের অধিকার আছে খালেদা জিয়ার মুক্তির জন্য পথে নামার।

তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তি নিয়ে আর দীর্ঘ সময় অপেক্ষা নয়, এখনই সিদ্ধান্ত নেওয়ার সময়। দল ভুল করবে বলে আমি মনে করি না। আমি বিশ্বাস করি, আমাদের নেতারা কিংবা দল নিশ্চয়ই বিষয়টা বিবেচনায় রাখবে। আপনারা প্রস্তুত থাকেন।

আরও পড়তে পারেন :  আ’লীগের পাল্টাপাল্টি কর্মসূচি, টাঙ্গাইলে ১৪৪ ধারা

তারেক পরিষদ ঢাকা মহানগর উত্তরের সভাপতি সাহেদুল ইসলাম লরেনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন প্রমুখ।

বিনিয়োগ বার্তা//এল//

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here