‘আমি সুস্থ আছি, কেউ বিভ্রান্ত হবেন না’

47

করোনায় আক্রান্ত মাশরাফি বিন মর্তুজার শারীরিক অবস্থার খানিকটা উন্নতি হয়েছে। বিশেষ করে শুরুর তিন দিনের থেকে মাশরাফির শারীরিক অবস্থা এখন আগের চেয়ে ভালো।

এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। তবে সোমবার দেশের কয়েকটি গণমাধ্যমে প্রকাশ হয়েছে, মাশরাফির শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করার পরিকল্পনা করা হচ্ছে। এমনকি মাশরাফি নাকি হাসপাতালেও সিট পাচ্ছেন না। তবে মাশরাফি জানালেন, এটি স্রেফ গুজব।

আজ নিজের অফিসিয়াল ফেসবুকে মাশরাফি জানালেন, তিনি সুস্থ আছেন। নিজের ফেসবুকে মাশরাফি লেখেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিক ভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পুর্নভাবে ভিত্তিহীন। কোন কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না।

সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাই কে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে।

আল্লাহ সবার সহায় হোন।’

এর আগে মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা বলেন, ভাইয়ের অ্যাজমার সমস্যা আগে থেকেই আছে। তারপরও শারীরিক অবস্থার অবনতি হয়নি। এখন পর্যন্ত স্থিতিশীল, বলার মতো কোনও উপসর্গ নেই।

তিনি বলেন, করোনা হলে যেটা হয় বুকে চাপ ও শ্বাসকষ্টের মতো সমস্যা হয় সেটা হয়নি। তবে ভাইয়ার যেহেতু অ্যাজমার সমস্যা আছে তাই আমরা এটা নিয়ে শঙ্কিত ছিলাম। কিন্তু এই মুহূর্তে সামান্য কাশি ও শরীর ব্যথা রয়েছে। আপাতত ভাইয়াকে নিয়ে চিন্তার কিছু নেই।

করোনার উপসর্গ থাকায় গত শুক্রবার পরীক্ষা করিয়েছিলেন মাশরাফি। শনিবার দুপুরে জানতে পারেন তিনি কোভিড-১৯ পজিটিভ। অবশ্য সংক্রমণের শুরু থেকেই নিজ এলাকায় জনগণের সেবায় কাজ করে যাচ্ছেন নড়াইল-২ আসনের সদস্য। গত কয়েক মাসে বেশ কয়েকবারই নড়াইল যেতে হয়েছে তাকে। এখন মাশরাফি নিজেই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত।

বিনিয়োগ বার্তা//এল//

 

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here