আন্তর্জাতিক মেল গ্রুমিং রেঞ্জ স্টুডিও এক্স-এর যাত্রা শুরু

65

পুরুষদের জন্য আন্তর্জাতিক মেল গ্রুমিং ব্র্যান্ড ‘স্টুডিও এক্স’ চালু করেছে ম্যারিকো বাংলাদেশ। ২৮ জানুয়ারি, ২০২০ তারিখ মঙ্গলবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকায় জমকালো এক আয়োজনের মধ্য দিয়ে স্টুডিও এক্স উদ্বোধন করা হয়েছে।

স্টুডিও এক্স উদ্বোধন করেন ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক আশীষ গোপাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রক ব্যান্ড নেমেসিস-এর লিড ভোকালিস্ট মো. জোহাদ রেজা চৌধুরী। এছাড়া আরও উপস্থিত ছিলেন ম্যারিকো বাংলাদেশ-এর ডিরেক্টর মার্কেটিং অ্যালেন ইবেনজার এরিক এবং ডিরেক্টর লিগ্যাল অ্যান্ড করর্পোরেট অ্যাফেয়ার্স, ক্রিস্টাবেল র‍্যান্ডলফ।

স্টুডিও এক্স হলো বাংলাদেশে ম্যারিকোর প্রথম আন্তর্জাতিক মেল গ্রুমিং প্রোডাক্ট লাইন। এই প্রোডাক্ট লাইনে স্টাইল সচেতন পুরুষদের জন্য প্রয়োজনীয় সব প্রসাধনী রয়েছে। স্টুডিও এক্স-এর আওতায় ম্যারিকো পুরুষদের জন্য শ্যাম্পু, ফেস ওয়াশ, হেয়ার জেল এবং ডিও নিয়ে এসেছে।

আরও পড়তে পারেন :  প্রতিদিন ২০ মিনিট ব্যায়ামে ৭ উপকার

উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম মেল গ্রুমিং প্রোডাক্ট লাইন চালু করা প্রসঙ্গে ম্যারিকো বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক আশীষ গোপাল বলেন, সময়ের সাথে সাথে আমাদের পুরনো অনেক ধ্যান-ধারণা এখন পাল্টে যাচ্ছে। বর্তমান পুরুষ কনজ্যুমার নিজের ব্যক্তিত্ব ও প্রভাব এর ব্যাপারে সচেতন।

আমরা অত্যন্ত আনন্দিত যে, বাংলাদেশের স্টাইল সচেতন পুরুষদের গ্রুমিং আরও সহজ ও কার্যকর করার জন্য আমরা বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক মেল গ্রুমিং রেঞ্জ নিয়ে আসতে সক্ষম হয়েছি।

উদ্বোধনী অনুষ্ঠানে জোহাদ বলেন, “একজন মানুষের ব্যক্তিত্বই তাকে অন্যদের কাছে উপস্থাপন করে, মুগ্ধতা ছড়ায় এখান থেকেই। আন্তর্জাতিক ব্র্যান্ড ষ্টুডিও এক্স রেঞ্জ লঞ্চ এর মাধ্যমে একটি রেঞ্জ এর অধীনে সকল প্রোডাক্টের ঘাটতি পূরণ করতে ম্যারিকো বাংলাদেশ সময়োপযোগী একটি উদ্যোগ নিয়েছে।

আরও পড়তে পারেন :  প্রতিদিন ২০ মিনিট ব্যায়ামে ৭ উপকার

বিনিয়োগ বার্তা//বাবু//এল//

 

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here