আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ডে সবার সেরা আইডিএলসি

23

পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের প্রতিষ্ঠান আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড ১৯তম আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ডে সেরা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে। গত বছর তথা ২০১৮ সালের সবচেয়ে ভালোভাবে উপস্থাপিত বার্ষিক প্রতিবেদনের জন্য এই পুরস্কার দিয়েছে ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্টেন্ট, বাংলাদেশ (আইসিএবি)।

এ বছর বিভিন্ন ক্যাটাগরিতে ৩২টি প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়েছে। এর মধ্যে ২৭টি প্রতিষ্ঠান পুঁজিবাজারে তালিকাভুক্ত। এর মধ্যে আইডিএলসি ফাইন্যান্স দুটি ক্যাটাগরিতে প্রথম হয়েছে। ক্যাটাগরি দুটি হচ্ছে-ফিন্যান্সিয়াল সার্ভিসেস সেক্টর ও ইন্টিগ্রেটেড রিপোর্টিং। সব মিলিয়ে সেরা হয়েছে (আইসিএবির ভাষায় ওভার অল উইনার) প্রতিষ্ঠানটি।

গতকাল ৩০ নভেম্বর, শনিবার রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে বিজয়ী প্রতিষ্ঠানগুলোর প্রধান নির্বাহী ও প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি।

আরও পড়তে পারেন :  লভ্যাংশ পাঠিয়েছে কেডিএস এক্সেসরিজ

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, ফিন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিলের (এফআরসি) চেয়ারম্যান সিকিউকে মুশতাক আহমেদ এবং সাউথ এমিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাভা) এর ড. পিভিএস জগন মোহন রাও।

২০১৮ সালের বার্ষিক প্রতিবেদনে সার্বিকভাবে ভালো করা প্রতিষ্ঠান আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আরিফ খান বলেন, সাধারণ জনগণ ও বিনিয়োগকারীরা একটি স্বচ্ছ বার্ষিক প্রতিবেদন আশা করে। এই কাজে উৎসাহিত করতে আইসিএবির উদ্যোগ প্রশংসনীয়। সার্বিকভাবে ভালো করার জন্য আমরা খুবই আনন্দিত। তবে যে কোনো প্রতিষ্ঠানের সংখ্যাগত দিক বিবেচনা না করে গুণগত মানের বিবেচনায় বিনিয়োগ করার পরামর্শ দেন আরিফ খান। তিনি আরো বলেন, গত ৪৮ বছরে বাংলাদেশ অনেক পথ পাড়ি দিয়েছে। আরও অনেক দূর যেতে হবে এবং সকলের প্রচেষ্টায় আমরা আরো অনেক দূর যাব।

আরও পড়তে পারেন :  টপটেন গেইনারে অর্ধেক বিমা কোম্পানি

বিনিয়োগ বার্তা//এল//

 

আপনার মতামত দিন :

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here