আইপিএল খেলতে গেলেন মোস্তাফিজ

12

দেড় মাসের লম্বা সফর শেষে নিউজিল্যান্ড থেকে বাংলাদেশ ক্রিকেট দল রোববার সকাল ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।

দেশে ফিরে স্বজনদের কাছে যাওয়া সম্ভব হয়নি কাটার মাষ্টার মোস্তাফিজুর রহমানকে। আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন বলে দেশে ফিরে বিমান বন্দরে অপেক্ষারত স্ত্রী সামিয়া পারভীন শিমুকে নিয়ে ধরেন ভারতের বিমান। জানা গেছে, আইপিএল চলাকালীন পুরোটা সময় মোস্তাফিজের সঙ্গে থাকবেন স্ত্রী সামিয়া।

মোস্তাফিজ কলকাতা হয়ে তার পর যাবেন মুম্বাইয়ে। নিয়ম অনুযায়ী সাত দিন কোয়ারেন্টিনে করতে হবে। ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএলের এবারের আসর। মোস্তাফিজের দল রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচ ১২ এপ্রিল, পাঞ্জাব কিংসের বিপক্ষে। এই ম্যাচ দিয়েই এবারের আইপিএল মিশন শুরু হতে পারে বাংলাদেশ পেসারের।

এবারের আইপিএলে ১ কোটি রুপিতে মোস্তাফিজকে দলে ভিড়িয়েছে রাজস্থান রয়্যালস। আইপিএলে নিজের প্রথম দুই আসরে সানরাইজার্স হায়দরাবাদে খেলা মোস্তাফিজ মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সর্বশেষ আইপিএলে খেলেন ২০১৮ সালে।

এদিকে দলের সঙ্গে ঢাকা ফেরেননি হেড কোচ রাসেল ডমিঙ্গো, ফিল্ডিং কোচ রায়ান কুক এবং এনালিস্ট শ্রীনিবাস। দুই কোচ এক সপ্তাহের ছুটি কাটাবেন আর শ্রীনিবাস যোগ দেবেন আইপিএলের দল সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে।

বিনিয়োগ বার্তা//এল//

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here